• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আচমকা নিখোঁজ গুজরাতের পাতিদার নেতা হার্দিক ! বিজেপি সরকারের বিরুদ্ধে কোন অভিযোগ স্ত্রীয়ের

  • |

গত ২০ দিন ধরে নিখোঁজ গুজরাতের পাতিদার নেতা হার্দিক প্য়াটেল। এমনই অভিযোগ করেছেন তাঁর স্ত্রী কিঞ্জল। কিঞ্জলের সরাসরি নিশানায় রয়েছে গুজরাতের বিজেপি সরকারের প্রশাসন। গুজরাতে ক্রমাগত চড়ছে হার্দিক নিখোঁজ ঘিরে রাজনৈতিক পারদ।

হার্দিকের স্ত্রী কী বলছেন বিজেপি সরকারের বিরুদ্ধে?

হার্দিকের স্ত্রী কী বলছেন বিজেপি সরকারের বিরুদ্ধে?

হার্দিকের স্ত্রী কিঞ্জলের দাবি, এবার মানুষ ভেবে দেখুন ২০ দিন ধরে একজন নিখোঁজ থাকলে কেমন মনে হয়! তাঁর অভিযোগের নিশানায় ফের রয়েছে বিজেপি। তিনি বলেন, ২০১৭ সালে বিজেপি সরকার বলেছিল যে পাতিদারদের বিরুদ্ধে সমস্ত অভিযোগ তুলে নেওয়া হবে। তাহলে কেন শুধুমাত্র হার্দিককে নিশানা করা হচ্ছে?কেন বাকি পাতিদার নেতারা যাঁরা বিজেপিতে যোগদান করেছেন তাঁদে নিশানা করছেনা বিজেপির সরকার?

 গুজরাতের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ

গুজরাতের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ

হার্দিকের স্ত্রী কিঞ্জলের দাবি, সরকার চাইছে না যে হার্দিক প্যাটেল দেখা করুক মানুষের সঙ্গে। তিনি যোগাযোগ রাখুন মানুষের সঙ্গে এমনটা চাইছেনা বিজেপির সরকার। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে এভাবেই বোমা ফাটিয়ে দেন কিঞ্জল।

২০ দিনের তত্ত্ব ও টুইটার বার্তা

২০ দিনের তত্ত্ব ও টুইটার বার্তা

যেখানে হার্দিকের স্ত্রী কিঞ্জলের দাবি গত ২০ দিন ধরে তাঁর স্বামী কোথায় রয়েছেন , তিনি জানেন না, সেখানে টুইটারে গত ১১ ফেব্রুয়ারি শেষবার হার্দিককে দেখা গিয়েছে টুইটারে দিল্লি নির্বাচন জেতবার জন্য কেজরিওয়ালকে শুভেচ্ছা জানাতে।

 হার্দিক টুইটে কোন ইঙ্গিত করেছিলেন শেষবার?

হার্দিক টুইটে কোন ইঙ্গিত করেছিলেন শেষবার?

হার্দিকের দাবি, ১৫ দিন আগে তাঁকে আটক করতে চেয়ে একটি ভুয়ো মামলা হার্দিকের বিরুদ্ধে দায়ের করে গুজরাত পুলিশ। সামনেই গুজরাতের পঞ্চায়েত নির্বাচন। আর তার আগে, হার্দিককে গুজরাত প্রশাসন জেলবন্দি করতে চাইছে বলে দাবি করেন হার্জিক। এমন বার্তা তিনি তাঁর সর্বশেষ টুইটে দিয়েছেন।

দেশদ্রোহ ও হার্দিকের বিরুদ্ধে মামলা

দেশদ্রোহ ও হার্দিকের বিরুদ্ধে মামলা

হার্দিক প্যাটেলের বিরুদ্ধে একটি দেশদ্রোহ সংক্রান্ত মামলা দায়ের হয়েছিল ২০১৫ সালে। প্যাটেলের দাবি ,অপরাধের ষড়যন্ত্রমূলক আরও একটি মামলায় পুলিশ তাঁর বিরুদ্ধে কোনও প্রমাণই দিতে পারেনি চার্জশিটে। এমন অবস্থায় তাঁর ২৪ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজত দিয়েছিল আদালত। জামিনে মুক্তি হতেই হার্দিককে ঘিরে চাঞ্চল্যকর তথ্য।

English summary
Hardik Patel missing since last 20 days, what lads are coming .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X