• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মায়ের লিভ-ইন সঙ্গীর হাতে ধর্ষিত ২১ বছরের তরুণী! মেয়ের গালেই চড় কষাল মা!

  • By Oneindia Staff Writer
  • |

গুরগাঁও, ২৩ জানুয়ারি : মায়ের লিভ-ইন পার্টনারের লালসার শিকার হল ২১ বছরের এক তরুণী। ঘটনাটি ঘটেছে গুরগাঁওয়ে।মায়ের কাছে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। উল্টে মায়ের বকুনি আর চড় হজম করতে হয়েছে ধর্ষিতা তরুণীকে। এরপর মহিলা পুলিশ থানায় অভিযোগ দায়ের করে তরুণী।

তরুণীর কথায়, থানায় অভিযোগ জানানোর পর মা সমানে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। আর সেই কারণেই বৃহস্পতিবার আদালতের দ্বারস্থ হন তরুণী। এরপর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুরুচি আত্রেজার নির্দেশে এই ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে সেক্টর ৫ থানায় মামলা রুজু করা হয়েছে। [নিজের এইডস রোগী জেনেও ১২ বছরের মেয়েকে ধর্ষণ বাবার]

মায়ের লিভ-ইন সঙ্গীর হাতে ধর্ষিত ২১ বছরের তরুণী! মেয়ের গালেই চড় কষাল মা!

রাজস্থানের ঝুনঝুনু এলাকা থেকে গুরগাঁওয়ের সেক্টর ৫-এ লক্ষ্মণ বিহারে মা ও মায়ের লিভ ইন সঙ্গীর সঙ্গে থাকতে শুরু করেন ওই তরুণী। নিজের অভিযোগে তরুণী জানিয়েছেন, ২০০৮ সালে বাবার মৃত্যু হয়। তারপরই ২০১২ সালে তাঁরা ঝুনঝুনু থেকে রাজস্থান চলে আসে।

গুরগাঁওয়ে চলে আসার কিছুদিন পর থেকেই সেক্টর ৫-এ বাড়িতে মায়ের বয়ফ্রেন্ডও তাদের সঙ্গে থাকতে শুরু করে। অভিযুক্ত ভিওয়ানির চরখা দারদি থেকে গুরগাঁওতে আসে। পুলিশ জানিয়েছে, গত চার বছর ধরে গুরগাঁওতেই থাকছে সে।[২৮ দিনের শিশুও রক্ষা পেল না ধর্ষকের হাত থেকে !]

অভিযোগকারিনীর কথায়, বহুবার অভিযুক্ত তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ হওয়ার চেষ্টা করেছে, কখনও কখনও ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করেছে। কিন্তু তিনি এই ব্যবহার পছন্দ করছেন না তা স্পষ্ট কথায় ওই ব্যক্তিকে জানিয়েও দেন তিনি। তরুণীর কথায়, যদিও তাঁর মা নিজের বয়ফ্রেন্ডের এই মনোভাবের বিষয়ে ওয়াকিবহাল ছিলেন, কিন্তু কখনও তাকে বাধা দেননি।

১৫ ডিসেম্বর তরুণীর মায়ের বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ওই ব্যক্তি তাকে ধর্ষণ করে এবং এই বিষয়ে মুখ বন্ধ রাখার জন্য হুমকিও দেয়।

মা বাড়ি আসার সঙ্গে সঙ্গে তরুণী পুরো বিষয়টি মাকে জানান। কিন্তু বয়ফ্রেন্ডের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নিয়ে বরং মেয়েকেই গালি গালাজ করতে থাকেন মা এমনকী মেয়েকে চড়ও মারেন।

এরপর পুলিশের দ্বারস্থ হন তরুণী। থানায় অভিযোগ দায়ের করেন তিনি। কিন্তু সেখানেও মা হস্তক্ষেপ করতে থাকেন। অভিযোগ তুলে নেওয়ার জন্য বারবার মেয়েকে মানসিক চাপ দিতে থাকেন। [বাবার হাতে ধর্ষিতা হয়ে গর্ভবতী ১৬ বছরের কিশোরী]

পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তরে ধরার জন্য অভিযানও চালানও হচ্ছে। অভিযোগকারীনিকে তার সঙ্গে থাকার জন্য জোর করছে। কিন্তু অভিযোগকারীনি তার সঙ্গে থাকটা নিরাপদ বলে মনে করছেন না। এবং সেক্টর ৪৫-এ যে বাড়িটি তারা বাবা বানিয়ে গিয়েছেন, তাতে একাই থাকতে চাইছেন।

English summary
Gurgaon: 21-year-old alleges rape by mother’s live-in partner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X