• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat Election: বিজেপির প্রতি জনগণের সমর্থন নতুন ভারতের আকাঙ্ক্ষার প্রতিফলন: মোদী

বিজেপির গড় গুজরাতে ঐতিহাসিক জয়। সমস্ত রেকর্ড ভেঙে একের পর এক কেন্দ্রে জয় বিজেপি প্রার্থীরা। আর এই জয় আগামিদিনে বিজেপির আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে তুলবে বলেই মনে করা হচ্ছে। আর এরপরেই দিল্লিতে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী মোদ
  • |
Google Oneindia Bengali News

বিজেপির গড় গুজরাতে ঐতিহাসিক জয়। সমস্ত রেকর্ড ভেঙে একের পর এক কেন্দ্রে জয় বিজেপি প্রার্থীরা। আর এই জয় আগামিদিনে বিজেপির আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে তুলবে বলেই মনে করা হচ্ছে। আর এরপরেই দিল্লিতে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী মোদী। আর সেখান থেকেই পরিবার ইস্যুতে একদিকে কংগ্রেসকে আক্রমণ করেন।

 নতুন ভারতের আকাঙ্ক্ষার প্রতিফলন বললেন মোদী

অন্যদিকে দেশের যুবকদের উদ্দেশ্যেও বার্তা দেন প্রধানমন্ত্রী। পাশাপাশি দেশের বিকাশ এবং উন্নয়নের প্রতি জোর দেওয়ার কথাও শোনা যায় তাঁর মুখে।

এদিন গুজরাতের মানুষকে ধন্যবাদ জানিয়ে মোদী বলেন, সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে গুজরাতের মানুষ। এবং রেকর্ড ভাঙার জন্যেই ভোট দিয়েছে বলেও মন্তব্য প্রধানমন্ত্রীর। একেবারে জাতি-ধর্মের উপরে গিয়ে মানুষ ভোট দিয়েছে বলে মন্তব্য করেন তিনি। এজন্যে নতমস্তক সমস্ত মানুষকে প্রণাম জানান প্রধানমন্ত্রী।

একই সঙ্গে দেশের যুব সম্প্রদায় যেভাবে বিজেপিকে ধন্যবাদ জানান তিনি বলেন, দেশের যুব সম্প্রদায় তখনই ভোট দেয় যখন ভরসার জায়গা তৈরি হয়। এমনকি সরকারের কাজ যুব সম্প্রদায় দেখতে পাচ্ছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, সরকারের কাজকে দেশের যুব সম্প্রদায় বিশ্বাস করেছে বলেও দাবি তাঁর।

অন্যদিকে বিজেপি যেভাবে মানুষের জনসমর্থন পেয়েছে তা নতুন ভারতের আকাঙ্ক্ষার প্রতিফলন বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী মোদী। রিদ্র, শোষিত, বঞ্চিত, আদিবাসীদের ক্ষমতায়নের জন্য প্রাপ্ত সমর্থন বলেও দাবি তাঁর। শুধু তাই নয়, তরুণ সম্প্রদায়ের 'তরুণ চিন্তার' বহিঃপ্রকাশ বলেও মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী। এদিন প্রায় ঘন্টাখানেক বক্তব্য রাখেন তিনি। যেখানে একাধিক ইস্যুতে কথা বলেন। একই সঙ্গে সরকারের উন্নয়নমূলক কাজ এবং যোজনা কীভাবে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে তা নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী।

পাশাপাশি যে সিদ্ধান্ত নেন তিনি তা আগামীদিনের লক্ষ্য থাকে বলেও মন্তব্য করেছেন। সমস্ত কিছু ভেবেই সেই সিদ্ধান্ত নেওয়া হয় বলেও মন্তব্য প্রধানমন্ত্রীর। অন্যদিকে দেশের ভালোর জন্যে বড় এবং কড়া সিদ্ধান্ত নেওয়ার দম বিজেপি রাখে বলেও মন্তব্য করেছেন তিনি।

অন্যদিকে নির্বাচনে রণনীতি নিয়ে মোদীর দাবি, আমরা সাংগঠনিক শক্তির উপরে রণনীতি তৈরি করি। অন্যদিকে দিল্লি এবং হিমাচল প্রদেশের বিজেপির ফলাফল নিয়েও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। জানান, কেন্দ্রীয় সরকারের দৃষ্টি সবসময় হিমাচল প্রদেশের উপর থাকবে। মাত্র ১ শতাংশ ভোটের ব্যবধানে কংগ্রেসের কাছে হেরেছে বিেজপি। কাজেই হিমাচল প্রদেশের মানুষের কাছে বিজেপি এখনও গ্রহণযোগ্য সেটা প্রমাণ হয়ে গিয়েছে। বৃহস্পতিবার সেই বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

English summary
Gujarat Elections Result 2022: India's hope reflects in BJP s result, says Pm modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X