• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat Assembly Election: নরেন্দ্র'র 'প্রবল পরিশ্রমে'ই রেকর্ড ভেঙেছে ভুপেন্দ্র

মোদী-শাহ গড়ে ভয়ঙ্কর সুনামি! আর ঝড়ে কার্যত কুপোকাত কংগ্রেস সহ বিরোধীরা। গুজরাতের বুকে ঐতিহাসিক জয়ের পরেই সে রাজ্যের মানুষকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, সন্ধ্যায় দিল্লির বিজেপি দফতরে যান তিনি। স
  • |
Google Oneindia Bengali News

মোদী-শাহ গড়ে ভয়ঙ্কর সুনামি! আর ঝড়ে কার্যত কুপোকাত কংগ্রেস সহ বিরোধীরা। গুজরাতের বুকে ঐতিহাসিক জয়ের পরেই সে রাজ্যের মানুষকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, সন্ধ্যায় দিল্লির বিজেপি দফতরে যান তিনি। সেখানে উপস্থিত জেপি নাড্ডা, অমিত শাহ সহ একাধিক বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে দেখা করেন।

পরে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই সে রাজ্যের ভোটার এবং নেতা-কর্মীদের ধন্যবাদ জানান। একই সঙ্গে প্রমাণও জানান প্রধানমন্ত্রী।

রেকর্ড ভেঙে দেওয়ার রেকর্ড

রেকর্ড ভেঙে দেওয়ার রেকর্ড

গুজরাতের ঐতিহাসিক হয় বিজেপিকে আরও আত্মবিশ্বাস বাড়িয়েছে! আর তা চোখেমুখে কার্যত স্পষ্ট দেখা যায়। আর এই বিষয়ে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, গুজরাতে মানুষ সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। আর সেই কারণে এই নরেন্দ্র পুরো শক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়েছিল, যাতে ভুপেন্দ্র জেতার সমস্ত রেকর্ড ভেঙে দিতে পারে। শুধু তাই নয়, নরেন্দ্র-ভুপেন্দ্র রেকর্ড ভেঙে দেওয়ার রেকর্ড তৈরি করেছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। আর এজন্যে আরও এক বার গুজরাতের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কেন এমন মন্তব্য করলেন মোদী

কেন এমন মন্তব্য করলেন মোদী

বলে রাখা প্রয়োজন, সপ্তমবারের জন্যে গুজরাতে সরকার গড়তে চলেছে বিজেপি সরকার। ১৯৯৫ সাল থেকে ক্ষমতায় রয়েছে বিজেপি। এবার কিছুটা চিন্তা ছিলই। কিন্ত্য শেষ পর্যন্ত অটুট থাকল মোদী-শাহের গড়। তবে সে রাজ্যে বিজেপির পাওয়া সর্বাধিক আসন আটকে ছিল ১২৭-এ। যা অবশ্যই একটা রেকর্ড। ২০০৭ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির আসন কমে হয় ১১৭। তবে এবার সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গুজরাতের বুকে। আর তা দেখে রীতিমত উচ্ছ্বসিত মোদী এন্ড টিম।

এই আদেশ অপ্রতিরোধ্য''।

এই আদেশ অপ্রতিরোধ্য''।

অন্যদিকে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, ''এই আদেশ অপ্রতিরোধ্য''। একই সঙ্গে দেশের যুব সম্প্রদায় যেভাবে বিজেপিকে ধন্যবাদ জানান তিনি বলেন, দেশের যুব সম্প্রদায় তখনই ভোট দেয় যখন ভরসার জায়গা তৈরি হয়। এমনকি সরকারের কাজ যুব সম্প্রদায় দেখতে পাচ্ছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, সরকারের কাজকে দেশের যুব সম্প্রদায় বিশ্বাস করেছে বলেও দাবি তাঁর। পাশাপাশি মানুষ সমস্ত যোজনার সুবিধা পাচ্ছে বলেও এদিন দাবি করেছেন প্রধানমন্ত্রী। আর সেটাই প্রমাণ এই ভোটের ফল বলেও মন্তব্য করেছেন তিনি।

অন্যদিকে এদিন কড়া ভাষাতে বিরোধীদের আক্রমণ শানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আপকে মিথ্যবাদী বলে আক্রমণ তাঁর। মিথ্যা ভবিষ্যবানী করার জন্যে কেজরিওয়ালের ক্ষমা চাওয়া ইয়চিত বলেও মন্তব্য করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা।

English summary
Modi says after Gujarat poll result out, Narendra worked hard, so bhupendra can break the records
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X