• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা মাত্র ২৯৯ টাকাতেই! JIO ব্যবহারকারীদের জন্যে অসাধারণ অফার

  • |
Google Oneindia Bengali News

ভারতের টেলিকম মার্কেটে কার্যত ঝড় তুলে দিয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। একের পর এক অসাধারণ প্ল্যান মানুষকে জিও নিতে বাধ্য করিয়েছে। জিও'র ধাক্কাতে কার্যত পথে বসতে চলেছে ভোডাফোনের। একই অবস্থা এয়ারটেলেরও। আর এই অবস্থায় ফের একবার অফারের ঝড় তুলতে চলেছে রিলায়েন্স জিও।

রাখির আগে জিও গ্রাহকদের জন্যে বড়সড় উপহার দিতে চলেছে সংস্থা।

আর এই সেই মতো ৩৯৯ টাকার প্রিপ্রেড রিচার্জ প্ল্যানের দাম (Prepaid Rechrge Plan) এক ধাক্কাতে কমিয়ে ২৯৯ টাকা করে দেওয়া হয়েছে।

যেখানে সমস্ত সংস্থা দাম বাড়াচ্ছে সেখানে রিচার্জ প্ল্যান কমিয়ে দিচ্ছে সংস্থা। এই প্রতিবেদনে এই প্ল্যানের বিষয়ে আরও জানিয়ে দেওয়া হল।

২৯৯ টাকাতেই পাওয়া যাবে ৩৯৯ টাকার সুযোগ

২৯৯ টাকাতেই পাওয়া যাবে ৩৯৯ টাকার সুযোগ

কোম্পানি এই বিষয়ে তাঁদের ওয়েবসাইটে বিস্তারিত ভাবে জানিয়েছে। যেখানে বলা হয়েছে যে কোন জিও ব্যবহারকারী তার নম্বরে ৩৯৯ টাকা কিংবা তার থেকে বেশী টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan) ব্যবহার করে অ্যাক্টিভেট করে তাহলে ওই ব্যক্তিকে ১০০ টাকার ক্যাশব্যাক (Cashback) দেওয়া হবে।

এই হিসাবে দেখা যায় তো গ্রাহক যদি ৩৯৯ টাকার রিচার্জ করে তাহলে ১০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাচ্ছে। ফলে মাত্র ২৯৯ টাকাই তাঁর খরচ হচ্ছে। দারুন এই অফারের লাভ পেতে হলে প্রথমেই MyJio অ্যাপ কিংবা jio.com গিয়ে Mobikwik -এর মাধ্যমে এই রিচার্জ করতে হবে।

 কিভাবে ক্যাশব্যাক পাওয়া যাবে

কিভাবে ক্যাশব্যাক পাওয়া যাবে

সবার প্রথমে সংস্থার ওয়েবসাইট jio.com -এ যেতে হবে। আর এই ওয়েবসাইটের একেবারে নীচে পার্টনার অফার বলে একটু আইকোন আসবে। ওই অপশনে গিয়ে আপনি যদি ক্লিক করেন তাহলে এরউপর ব্র্যান্ড পার্টনার, রিটেল পার্টনারের পাশাপাশি Recharge Partners বলে একটি লেখা আসবে।

সেখানে ক্লিক করতে হবে। রিচার্জ পার্টনারে যখনই আপনি ক্লিক করবেন সঙ্গে সগে বেশ কিছু অফার লিস্ট খুলে যাবে। সেখানেই Mobikwik Recharge Offer পাওয়া যাবে। এর মাধ্যমে রিচার্জ করার সময়ে সঙ্গে সঙ্গে ১০০ টাকা ক্যাশব্যাক চলে আসবে।

খুব অল্প সময়ের মধ্যে এই অফার দেওয়া হয়েছে

খুব অল্প সময়ের মধ্যে এই অফার দেওয়া হয়েছে

তবে মণে রাখতে হবে এই অফার মাত্র কিছু সময়ের জন্যে। অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী ১০০ টাকার এই ক্যাশব্যাকের অফার ১ লা অগস্ট থেকে ৩১ অগস্ট পরিজন্ত পাওয়া যাবে। অর্থাৎ এই সময়সীমার মধ্যে যদি কোনও জিও ব্যবহারকারী রিচার্ফজ করে তাহলে এই অফার তিনি পাবেন। তবে এই অফার কিন্তু মাত্র একবার দেওয়া হবে।

দ্বিতীয়বার করলে আর পাওয়া যাবে না। তবে নতুন Mobikwik ব্যবহারকারীরাই কিন্তু এই সুবিধা ভোগ করতে পারবেন। তবে আগে থেকে কোনও ব্যবহারকারী Mobikwik-এ রেজিস্টার করে রেখেছে তো সে আর এই অফারের সুযোগ ভোগ করতে পারবে না।

English summary
Get 100 rupee cash back on jio recharge, know the details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X