পথ দুর্ঘটনায় প্রয়াত ৪ পাওয়ার লিফটার, আশঙ্কাজনক বিশ্বচ্যাম্পিয়ন সক্ষম

  • Posted By:
Subscribe to Oneindia News

দিল্লিতে এক পথ দুর্ঘটনায় প্রয়াত ৪ পাওয়ার লিফটার। ঘটনায় গুরুতর আহত বিশ্বচ্যাম্পিয়ন সক্ষম যাদব। নয়াদিল্লির সিঙ্ঘু সীমান্তে তাঁদের গাড়ির দুর্ঘটনার জেরে এই মর্মান্তিক কাণ্ড ঘটে যায়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এই গাড়িটি চরম গতিতে যাচ্ছিল , আর তার জেরেই এই দুর্ঘটনা।

পথ দুর্ঘটনায় প্রয়াত ৪ পাওয়ার লিফটার, আশঙ্কাজনক বিশ্বচ্যাম্পিয়ন সক্ষম

[আরও পড়ুন:বেলঘড়িয়ার নিখোঁজ যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য, আটক বন্ধু]

গাড়ির গতি অত্যন্ত বেশি থাকায় , গাড়ি সোজা গিয়ে রোড ডিভাইডারে ধাক্কা মারে বলে পুলিশ জানিয়েছে। যে সময় দুর্ঘটনা ঘটে, তখন ওই গাড়ি দিল্লি-চণ্ডীগড় হাইওয়েতে ছিল। জানা গিয়েছে হাড়িতে সেই সময়ে বার্থ ডে পার্টি উদযাপন চলছিল। দুর্ঘটাগ্রস্ত গাড়ি তেকে মিলেছেমদের বোতলও। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, টিকমচন্দ, হরিশ রায়, যোগেশ, সৌরভ। এঁদের বয়স ১৮ থেকে ২৭ এর মধ্যে। অন্যদিকে গুরুতর আহত অবস্থায়, হাসপাতালে ভর্তি বিশ্ব চ্যাম্পিয়ন পাওয়ার লিফটার সক্ষম যাদব। ভোর চারটে নাগাদ ঘটে যাওয়া এই দুর্ঘটনায় স্বভাবতই শোকের ছায়া পরিবারে।

[আরও পড়ুন:পশ্চিমবঙ্গে রাজস্থানের তীর্থযাত্রীদের ওপর হামলা ও হুমকির অভিযোগ]

২৮ বছরের সক্ষমকে শালিমার বাগ হাসরাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত পাওয়ার লিফটার রোহিতকে এলএনজেপি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, রোহিতের অবস্থা এখন আশ্ঙকা মুক্ত।

English summary
Four powerlifters were killed, and two others, including world champion Saksham Yadav were injured, after their car met with an accident near the Singhu Border in outer Delhi’s Alipur area in the wee hours of Sunday.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.