• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দলের সঙ্গে জম্মু-কাশ্মীরের বাস্তবের সম্পর্ক নেই! কংগ্রেস ত্যাগের পরে বিস্ফোরক প্রাক্তন রাজপরিবারের সদস্য

জম্মু ও কাশ্মীরে (Jammu and kashmir) আরও এক প্রভাবশালী নেতা কংগ্রেস (Congress) ছাড়লেন। মঙ্গলবার কংগ্রেস ত্যাগী ওই নেতার নাম বিক্রমাদিত্য সিং (Vikramaditya Singh)। তাঁর অপর পরিচয় জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মহারাজা হরি
  • |
Google Oneindia Bengali News

জম্মু ও কাশ্মীরে (Jammu and kashmir) আরও এক প্রভাবশালী নেতা কংগ্রেস (Congress) ছাড়লেন। মঙ্গলবার কংগ্রেস ত্যাগী ওই নেতার নাম বিক্রমাদিত্য সিং (Vikramaditya Singh)। তাঁর অপর পরিচয় জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মহারাজা হরি সিং-এর নাতি। তিনি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী করণ সিং (Karan Singh)-এর পুত্র। পদত্যাগের পরে তিনি অভিযোগ করেছেন জম্মু ও কাশ্মীর নিয়ে কংগ্রেসের সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই।

দলের সঙ্গে জম্মু-কাশ্মীরের বাস্তবের সম্পর্ক নেই! কংগ্রেস ত্যাগের পরে বিস্ফোরক প্রাক্তন রাজপরিবারের সদস্যের

এদিন বিক্রমাদিত্য সিং টুইট করে বলেছেন, ভারতের জাতীয় কংগ্রেস থেকে তিনি পদত্যাগ করছেন। সেখানে তিনি আরও বলেছেন, জম্মু ও কাশ্মীর নিয়ে কংগ্রেসের অবস্থান সামঞ্জস্যপূর্ণ নয়। জম্মু ও কাশ্মীর নিয়ে তাঁর অবস্থানের সঙ্গে দলের অবস্থানের তফাত রয়েছে। কংগ্রেসের এই অবস্থান জাতীয় স্বার্থকে প্রতিফলিত করে না বলেও মন্তব্য করেছেন তিনি।

কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে লেখা চিঠিতে তিনি বলেছেন, কংগ্রেস দল হিসেবে জম্মু ও কাশ্মীরের জনগণের অনুভূমি এবং আকাঙ্খাগুলি উপলব্ধি করতে অক্ষম।

বিক্রমাদিত্য সিং ২০১৯-এ কংগ্রেসের টিকিটে উধমপুর লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এর আগে তিনি ২০১৫ সালে জম্মু ও কাশ্মীর বিধান পরিষদের সদস্য ছিলেন। সেই সময় তিনি পিপিলস ডেমোক্রেটিক পার্টির সদস্য ছিলেন। ২০১৭ সালে তিনি বিধান পরিষদের সদস্যপদে ইস্তফা দেন।

পিএফ-এর বিনিয়োগেও দিতে হবে কর! চালু হতে পারে পয়লা এপ্রিল থেকেপিএফ-এর বিনিয়োগেও দিতে হবে কর! চালু হতে পারে পয়লা এপ্রিল থেকে

English summary
Ex minister Karan Singh's son Vikramaditya Singh quits Congress in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X