• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির থেকেও খারাপ তৃণমূল! মমতাকে বিস্ফোরক চিঠি লিখে দলত্যাগ প্রাক্তন কংগ্রেস বিধায়ক সহ পাঁচজনের

Google Oneindia Bengali News

গোয়াবাসীর মধ্যে ধর্মের নামে বিভেদ করার চেষ্টা চলছে। আর এই অভিযোগেই দল ছাড়লেন পাঁচ তৃণমূল নেতা। ইতিমধ্যে তাঁদের ইস্তফাপত্র তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠিয়েও দিয়েছেন। এমনটাই জানা যাচ্ছে। নেত্রীকে পাঠানো ইস্তফাপত্রে স্পষ্ট বলা হয়েছে, গোয়াতে বিভেদের রাজনীতি করা হচ্ছে।

হিন্দু এবং ক্রিষ্টানদের মধ্যেও বিভেদের চেষ্টা করা হচ্ছে বলেও মারাত্মক অভিযোগ। শুধু তাই নয়, বিজেপির থেকেও তৃণমূল খারাপ বলেও বিস্ফোরক দলত্যাগীদের।

তিনমাস আগে এই পাঁচজন তৃণমূলে যোগ দিয়েছিলেন

তিনমাস আগে এই পাঁচজন তৃণমূলে যোগ দিয়েছিলেন

গত তিনমাস আগে এই পাঁচজন তৃণমূলে যোগ দিয়েছিলেন। আজ শুক্রবার আনুষ্ঠানিক ভাবে দল ছাড়লেন তাঁরা। তাঁদের মধ্যে রয়েছেন প্রাক্তন বিধায়ক Lavoo Mamlatdar। গোয়ার রাজনীতিতে যথেষ্ট পরিচিত একটা নাম। আজ তিনিও তৃণমূল ছাড়েন। তালিকায় রয়েছেন আরও বেশ কয়েকজন প্রাক্তন বিধায়কও। কার্যত দল ছাড়ার পরেই বিস্ফোরক দাবি করেন Lavoo Mamlatdar। তিনি বলেন, গৃহলক্ষ্মী স্কিমের নামে গোয়ার মানুষের ডেটা জোগাড় করা হচ্ছে।

দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিই

দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিই

দলত্যাগী আরও এক বিধায়কের দাবি, পশ্চিমবঙ্গের তৃণমূলের কাজ এবং বিধানসভা নির্বাচনে মমতাদির জয়জয়কার দেখার পরে সেই দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিই। ১৫ থেকে ২০ দিন দেখার পর দেখি এরা বিজেপির থেকেও খারাপ। হিন্দু এবং ক্রিষ্টানদের মধ্যে বিভেদের রাজনীতি করতে চাইছে বলে দাবি ওই বিধায়কের। আর তা মেনে নেওয়া যায় না বলেও দাবি ওই নেতার।

স্কিমে বাস্তবতা নিয়েও প্রশ্ন!

স্কিমে বাস্তবতা নিয়েও প্রশ্ন!

গোয়ার ক্ষমতায় আসলে মহিলাদের গৃহলক্ষ্মী স্কিমের মাধ্যমে পাঁচ হাজার টাকা করে দেওয়ার কথা বলা হয়েছে। সেই মতো রেজিস্ট্রেশনের কাজও শুরু হয়েছে। দলত্যাগের পরেই প্রাক্তন এক বিধায়কের দাবি, পশ্চিমবঙ্গের মহিলাদের ৫০০ টাকা আর গোয়াতে ৫০০০ হাজার। যা কখনও দেওয়া সম্ভব নয় বলে দাবি তাঁর। আদৌতে এই স্কিমে রেজিস্ট্রেশনের নামে মানুষের ডেটা চুরি করা হচ্ছে বলে জানিয়েছেন Lavoo Mamlatdar। কার্যত একই মত প্রাক্তন এই বিধায়কেরও।

গোয়া সফরে যেতে পারেন অভিষেক

গোয়া সফরে যেতে পারেন অভিষেক

শোনা যাচ্ছে বছর শেষের আগেই গোয়া সফরে যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ২৮ তারিখ সম্ভবত গোয়াতে পা রাখতে পারেন তিনি। আর তাঁর এই সফরের আগেই এই ভাঙন যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। যদিও এখনও এই বিষয়ে তৃণমূলের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে গত কয়েকদিন আগে কলকাতায় দাঁড়িয়ে গোয়া দখলের হুঁশিয়ারি দিয়েচ্ছিলেব অভিষেক। এমনকি কংগ্রেসকেও তুলোধোনা করতে শোনা যায়। আর এরপরেই ভাঙন অবশ্যই বড় ধাক্কা তৃণমূলের কাছে।

English summary
EX Goa MLA and 4 others left TMC in Goa after 3 months of joining
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X