• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজাতন্ত্র দিবসে সংবিধানই হাতিয়ার! নাম না করে মোদী, শাহকে খোঁচা প্রশান্ত কিশোরের

সোমবার ছাত্র-যুব কর্মশালায় বার্তা মমতার

প্রজাতন্ত্র দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খোঁচা দিতে সংবিধানের আশ্রয় নিলেন নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। এদিন তিনি টুইট বার্তায় বলেছেন, সংবিধানের প্রস্তাবনাগুলি মনে করার জন্য এটাই উপযুক্ত সময়। এর আগে বুধবার তিনি টুইট করে অমিত শাহের উদ্দেশে বলেছিলেন নাগরিকদের আপত্তিকে পাত্তা না দেওয়াটা কোনও সরকারের শক্তির প্রতীক হতে পারে না।

টুইটে খোঁচা প্রশান্ত কিশোরের

শুরুতেই তিনি লিখেছেন, 'আমরা ভারতের জনগণ' দিয়ে শুরু হওয়া সংবিধানে যে প্রস্তাবনা রয়েছে, তার পালনে বদ্ধপরিকর হওয়ার এটাই ভাল সময়। আর যাঁরা ক্ষমতায় আছে, এসব পারনে তাঁদেরই বাড়তি দায়িত্ব নিতে হবে।

অমিত শাহকে করেছিলেন চ্যালেঞ্জ

অমিত শাহকে করেছিলেন চ্যালেঞ্জ

লখনৌ থেকে মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ দেশের বিরোধীদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন অমিত শাহ। পাবলিক ফোরামে দাঁড়িয়ে সিএএ নিয়ে আলোচনার ডাক দিয়েছিলেন তিনি। এরই পাল্টা চ্যালেঞ্জ জানিয়েছিলেন প্রশান্ত কিশোর। বুধবার তিনি টুইট করে অমিত শাহের উদ্দেশে বলেছিলেন নাগরিকদের আপত্তিকে পাত্তা না দেওয়াটা কোনও সরকারের শক্তির প্রতীক হতে পারে না।

আক্রমণ করেছিলেন সুশীল মোদীকে

টুইটে প্রশান্ত কিশোর বলেছেন, জনগণকে দেওয়া ক্যারেক্টার সার্টিফিকেটের ক্ষেত্রে সুশীলকুমার মোদীর কোনও মিল নেই। আগে তিনি মুখে বলতেন। এখন, উপমুখ্যমন্ত্রী হওয়ার পর তিনি লিখে দিচ্ছেন। পুরনো ভিডিও-তে দেখা যাচ্ছে নীতীশ কুমারকে অভিযুক্ত করে সুশীল মোদী বলছেন, তিনি(নীতীশ) জর্জ ফার্নান্ডেজ সহ অনেককেই ফাঁকি দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন লালু প্রসাদ, জিতেন মাঝি এবং বিজেপি।

প্রশান্ত কিশোরকে বিজেপির আক্রমণ

প্রশান্ত কিশোরকে বিজেপির আক্রমণ

বিজেপি মুখপত্র নিখিল আনন্দ প্রশান্ত কিশোরকে আক্রমণ করে বলেছেন, তিনি(প্রশান্ত) নীতীশ কুমারের 'করুণ আবেদন'-এ বেঁচে রয়েছেন। বিজেপি মুখপত্র প্রশান্ত কিশোরকে পঞ্চায়েত নির্বাচনে জিতে দেখানোর চ্যালেঞ্জ জানিয়েছেন। নতুন বসদের ওপর নির্ভর করে তিনি বেঁচে থাকতে চাইছেন বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
Election strategist Prashant Kishor gives his Republic Day message through Tweeter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X