• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অমিত শাহের প্রশংসায় পঞ্চমুখ দিগ্বিজয়, ৩ রাজ্যে সঙ্কটের মাঝেই সুর বদল বর্ষীয়ান কংগ্রেস নেতার

অমিত শাহের প্রশংসায় পঞ্চমুখ দিগ্বিজয়, ৩ রাজ্যে সঙ্কটের মাঝেই সুর বদল বর্ষীয়ান কংগ্রেস নেতার
  • |
Google Oneindia Bengali News

প্রথমে পাঞ্জাব, তারপর রাজস্থান বর্তমানে ছত্তিশগড়ের রাজনৈতিক সঙ্কট নিযে ঘরে বাইরে চাপের মুখে পড়েছে কংগ্রেস। একের পর এক বর্ষীয়ান নেতা দলের মধ্যেই বিদ্রোহ ঘোষণা করলে চাপে পড়ে কংগ্রেস হাইকমান্ড। এদিকে এবার বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংয়ের গলায় শোনা গেল বিজেপি প্রশস্ত যা নিয়ে রীতিমতো জোরদার চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

কী হল কংগ্রেসের

কী হল কংগ্রেসের

প্রসঙ্গত উল্লেখ্য, বিগত কয়েক মাস ধরেই একাধিক সাম্প্রদায়িক 'উষ্কানিমূলক' মন্তব্য করতে দেখা গিয়েছে এই বর্ষীয়ান কংগ্রেস নেতাকে। তখন থেকেই অনেকে বলতে শুরু করেন এবার হয়তো 'বিজেপি'-র 'লাইন' ধরেছেন এই বর্ষীয়ান কংগ্রেস নেতা। এবার সেই দিগ্বিজয়ের মুখে শোনা গেল অমিত শাহের প্রশংসা। মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীণ এই কংগ্রেস নেতা ২০১৭ সালে ভোটের সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সাহায্যের জন্য তার ভূয়সী প্রশংসা করেন।

সুর বদলাচ্ছে দিগ্বিজয়ের

সুর বদলাচ্ছে দিগ্বিজয়ের

তবে তাঁর সাথে সেই সময়ে অমিত শাহের দেখা না হলেও পরোক্ষা ভাবে তিনি যে ভাবে তাদের সাহায্য করেছিলেন তার জন্য নতুন করে ধন্যবাদ জানান দিগ্বিজয়। সম্প্রতি একটি সভায় তাঁর রাজনৈতিক জীবনের বিভিন্ন ঘটনা শেয়ার করার সময় এই কথাগুলো বলতে দেখা যায় তাঁকে। এই সভাতেই নিজের রাজনৈতিক অভিজ্ঞতার উপর লেখা একটি বই প্রকাশ করতে দেখা যায় দিগ্বিজয় সিংকে।

অমিত শাহের প্রশংসায় পঞ্চমুখ

অমিত শাহের প্রশংসায় পঞ্চমুখ

এই বই প্রকাশ উপলক্ষেই তিনি বলেন, \"একবার নর্মদা যাত্রার সময় আমরা রাত সাড়ে দশটায় গুজরাতে পৌঁছেছিলাম। কিন্তু যে রাস্তা দিয়ে যাচ্ছিল সেখানে সামনে একটি জঙ্গল এসে যাওয়ায় সামনে যাওয়ার কোন উপায় ছিল না এবং কোন উপায় ছিল না। এদিকে ওই জায়গায় রাত্রিবাসেরও কোনও উপায় ছিল না। সেই সময়ই একজন বনকর্মকর্তা আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। আপনি জেনে অবাক হবেন যে তিনি আমাকে বলেছিলেন যে অমিত শাহ আমাদেরকে সম্পূর্ণ সহযোগিতা করার নির্দেশ দিয়েছিলেন।"

আরএসএস প্রসঙ্গে দরাজ প্রশংসা

আরএসএস প্রসঙ্গে দরাজ প্রশংসা

তিনি আরও বলেন \" বন বিভাগের ওই অফিসার বলেছিলেন অমিত শাহ জি নাকি আমাদের সহযোগিতা করার পূর্ণ নির্দেশ দিয়েছেন তাঁকে। একইসাথে নর্মদা পরিক্রমা চলাকালীন সব ধরণের ব্যবস্থা করতে বলেছিলেন।একইভাবে, নর্মদা পরিক্রমার সময়রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) অনেক সাহায্য করেছিল। আমাদের সমর্থনও করেছিল। যদিও আমি সবসময় সংঘের সমালোচক ছিলাম, তবুও তাদের উপকারের কথা ভুলিনি।\" এদিকে একদা যে কংগ্রেসী নেতা বিজেপির তীব্র সমালোচক ছিলেন তার মুখেই এখন বিজেপি প্রশস্ত শুনে অন্য গন্ধ পাচ্ছেন অনেকেই।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Digvijay in praise of Amit Shah, why is this veteran Congressman changing tune in the midst of crisis in three states?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X