• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুরক্ষা বিধি লঙ্ঘনের অভিযোগে দুই এয়ার এশিয়া কর্মকর্তাকে শোকজ নোটিশ ডিজিসিএ-র

  • |

বিমান চলাচল সংক্রান্ত সুরক্ষাবিধি লঙ্ঘনের অভিযোগে এয়ার এশিয়ার দুই কর্মকর্তাকে শোকজ নোটিশ ধরাল অসামরিক বিমান পরিষেবা অধিদফতর। মঙ্গলবার সিভিল এভিয়েশন ডিরেক্টর জেনারেল (ডিজিসিএ) এয়ার এশিয়ার সুরক্ষা বিধি লঙ্ঘনের কারণে ক্যাপ্টেন মনীষ উপ্পল ও মুকেশ নিমাকে সাময়িক বরখাস্ত করেছে বলে জানা যাচ্ছে।

সুরক্ষা বিধি লঙ্ঘনের অভিযোগে দুই এয়ার এশিয়া কর্মকর্তাকে শোকজ নোটিশ ডিজিসিএ-র

এদিকে মনীষ উপ্পল এয়ার এশিয়ার হেড অব অপারেশনসের দায়িত্বে ছিলেন বলে জানা যাচ্ছে। একইসাথে মুকেশ নিমা এয়ারলাইন্সের ফ্লাইট সুরক্ষার প্রধানের দায়িত্বে ছিলেন বলে খবর। এদিকে এর আগেই ২৮শে জুন এয়ার এশিয়ার অপর এক কর্মকর্তা গৌরব তনেজাকে শোকজ নোটিশ দেয় ডিজিসিএ। যিনি আবার ফ্লাইং বিস্ট নামে একটি ইউটিউব চ্যানেলও পরিচালনা করেন বলে জানা যায়। তাঁর বিরুদ্ধেও বিমান চলাচল সংক্রান্ত সুরক্ষাবিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে।

এই প্রসঙ্গে অসামরিক বিমান চলাচল অধিদফতরের ডাইরেক্টর জেনারেল বলেন, “আমরা এয়ারএশিয়া ইন্ডিয়ার দুজন প্রধান কর্মকর্তাকে তাদের আইন বিরুদ্ধ কাজের জন্য কারণ দর্শনোর নোটিশ পাঠিয়েছি। এর মধ্যে একজন হলেন হেড অফ অপারেশনস মনীষ উপ্পল এবং ফ্লাইট সুরক্ষা বিভাগের প্রধান মুকেশ নিমা। আগামী তিন মাসের জন্য তাদের সময়িক ভাবে কাজ থেকে বরখাস্তও করা হয়েছে।”

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

English summary
dgca issues show cause notice to two airasia officials for violating aviation safety rules
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X