• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে বাবার কৃত কর্ম নিয়ে থানায় ছেলে! পরিণামে কী ঘটে গেল

এমন সোশ্যাল মিডিয়া মেসেজ বহুবার দেখা গিয়েছে যে , কেউ কেউ বলছিলেন বাড়িতে তাঁদের বাবাকে লকডাউনের মধ্যে আটকে রাখা যাচ্ছে না। এমন পরিস্থিতি নিয়েই বিভ্রান্তি চরমে ওঠে দিল্লির এক পরিবারে। শেষে বাবার বিরুদ্ধে থানায় গিয়ে পুলিশের দ্বারস্থ হন ছেলে।

 লকডাউনে বাবার কৃত কর্ম নিয়ে থানায় ছেলে! পরিণামে কী ঘটে গেল

কয়েকদিন আগেই একটি ঘটনা প্রকাশ্যে এসেছিল, যেখানে দেখা গিয়েছে লকডাউনে দাদার কথা অমান্য করে ভাই বাড়ির বাইরে যেতেই তাঁকে দাদা খুন করে দেয়। তবে দিল্লির ঘটনা অন্যরকম। সেখানে ৩০ বছর বয়সী এক যুবকের দাবি ,তাঁর বাবা সকাল হলেই বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন। লকডাউনের আইনের তোয়াক্কা না করে। আর এই ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ তাঁর পরিবার। পরিবারের সদস্যদের কথা শুনে এমনভাবে বেরিয়ে যাওয়া নিয়ে ক্ষোভের জেরে ওই ব্যক্তি বাবার বিরুদ্ধে পুলিশের কাছে এফআইআর দায়ের করেন।

উল্লেখ্য, দিল্লির পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। সেখানে নিজামুদ্দিনের সাম্প্রতিক ঘটনার পর থেকে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা আরও বেড়ে যাওয়ার উদ্বেগ। ইতিমধ্যেই ২০০০ জন ভারতে করোনার জেরে অসুস্থ। মৃতের সংখ্যা লাফিয়ে বেড়ে ৫০ ছাড়িয়েছে। বিশ্ব জুড়ে ১ মিলিয়ন মানুষ করোনায় আক্রান্ত। সেখানে লকডাউন ভেঙে বেরিয়ে যাওয়া মানে বিপদ নিজের জন্য আরও বাড়িয়ে তোলা। এমনই দাবি বিশেষজ্ঞদের।

English summary
Delhi man booked for violating lockdown orders.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X