• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড-১৯: লকডাউন রক্ষায় কড়া রাজ্য পুলিস, গাড়ি আটকাতে লাঠিচার্জ কোচবিহারে

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে জারি করা হয়েছে লকডাউন। তারপরেও নির্দেশ অমান্য করে রাস্তায় বেরিয়ে পড়ছেন মানুষ। পরিস্থিতি মোকাবিলায় শেষে কড়া হল পুলিস। কোচবিহারে রিকশার চাকার পাম্প খুলে দিল পুলিস। মানুষকে ঘরমুখি করতে লাঠিচার্জ।

 লকডাউন রক্ষায় কড়া পুলিস

লকডাউন রক্ষায় কড়া পুলিস

সকাল থেকে গোটা রাজ্যে লকডাউন বজায় রাখতে তৎপর হয়েছে পুলিস প্রশাসন। কলকাতা পাশাপাশি জেলা পুলিসও তৎপর হয়ে উঠেছে। কোচবিহারে রাস্তায় মানুষ বেরিয়ে পড়ছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। খুলে দেওয়া হয় রিকশার টায়ারের পাম্প। জোর করে রাস্তায় বেরনো মানুষকে ঘরে ফিরিয়ে দেওয়া হচ্ছে। চায়ের দোকানে ভিড় দেখলেই সরিয়ে দেওয়া হচ্ছে। এলাকার চায়ের দোকান যাতে না খোলা হয় সেটা নজর করা হচ্ছে।

 দক্ষিণ ২৪ পরগনায় লকডাউন উপেক্ষা

দক্ষিণ ২৪ পরগনায় লকডাউন উপেক্ষা

সকালে দক্ষিণ ২৪ পরগনার পানপুরে লকডাউন উপেক্ষা করে বাজারে ভিড় জমিয়েছেন মানুষ। মাস্ক না পরেই ভিড়ে ঠাসাঠাসি করে জিনিস কিনেছেন তাঁরা। ঘটনায় উদ্বেগ বাড়ছে। করোনা সংক্রমণের শঙ্কা উপেক্ষা করেই মানুষের এই আচরণ উদ্বেগ বাড়িয়েছে।

গ্রেফতার ২৫৫

গ্রেফতার ২৫৫

লকডাউন শুরু হওয়ার পর ২৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। আগেই কেন্দ্রের তরফে কড়া নির্দেশ জারি করে বলা হয়েছে লকডাউন অমান্যে গ্রেফতার করা হবে। এবং সাজা কমপক্ষে ৬ মাসের জেল। সেই মত পদক্ষেপ করতে শুরু করেছে রাজ্যগুলি।

English summary
COVID-19: Stat police active to activate lockdown, force people to stay home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X