• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২৬/১১ মুম্বই হামলায় ২ পাকিস্তানি অফিসারের বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা!নির্দেশ আদালতের

  • |
Google Oneindia Bengali News

২০০৮ সালে দেশের বাণিজ্যনগরী মুম্বইয়ের বুকে নৃশংস জঙ্গি হামলার স্মৃতি আজও ক্ষতর মত বয়ে নিয়ে চলেছে এদেশের মানুষ। পাক মদতপুষ্ট জঙ্গিদের হামলায় সেদিন শতাধিক মৃত্যু , আহতদের রক্তাক্ত অবস্থা আর স্বজনহারার আর্তনাদ সেদিন এক ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছিল। সেই জঙ্গি হামলার মামলায় এদিন মুম্বই সেশন কোর্ট জারি করেছে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা।

২৬/১১ মুম্বই হামলায় ২ পাকিস্তানি অফিসারের বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা!নির্দেশ আদালতের

আদালত এদিন, পাকিস্তানী সেনা অফিসার মেজর আব্দুল রহমান পাশা, ও মেজর ইকবালের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরওয়ানা জারি করেছে। এই দুই পাকিস্তানি সেনা অফিসারের বিরুদ্ধে ২৬/১১ মুম্বই হামলায় যুক্ত থাকার অভিযোগ রয়েছে। সেই অভিযোগের প্রেক্ষিতে মুম্বই সেশন কোর্টে মামলা দায়ের করা হয়। সেই মামলার প্রেক্ষিতে এদিন এই রায় দেয় সেশন আদালত। এর আগে, মুম্বই ক্রাইম ব্র্যাঞ্চের পেশ করা চার্জশিটে মেজর পাশা ও ইকবালের নাম উঠে আসে ২৬/১১ মুম্বই হামলার নাম নিয়ে।

বর্তমানে এই হামলায় লস্কর জঙ্গি সঈদ জাবিউদ্দিন আনসারির বিরুদ্ধে মামলা চলছে মুম্বইয়ের সেশন আদালতে। অভিযুক্ত জাবিউদ্দিনের সঙ্গে আনসারির সঙ্গে মুম্বই হামলায় হেডলির নাম জড়িত রয়েছে। এছাড়াও দুই অভিযুক্ত পাকিস্তানি সেনা অফিসারও রয়েছে 'ওয়ান্টেড'-এর তালিকায়।

English summary
The application was filed before the court which is presently conducting trial against alleged LeT operative Sayyed Zabiuddin Ansari alias Abu Jundal in the 26/11 Mumbai terror attacks case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X