• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস থেকে বাঁচতে 'নমস্কার' করার পরামর্শ বিজেপি নেতার! নেপথ্যে কোন যুক্তি

  • |

করোনা ভাইরাস থেকে মুক্তির পথ নিয়ে যখন সকলেই চিন্তিত, তখন বিজেপির একের পর এক নেতা বক্তব্য রাখছেন এই ভাইরাসের মুক্তির পন্থা নিয়ে। অসমের বিজেপি নেত্রী সুমন হরিপ্রিয়ার বক্তব্য প্রকাশ্যে আসার পর এবার গোয়ার বিজেপি নেতা সিদ্ধার্থ কুলকোলিয়েঙ্কার নয়া পরামর্শ দিয়েছেন।

হ্যান্ডশেক নয় নমস্কার!

হ্যান্ডশেক নয় নমস্কার!

করোনার প্রকোপ যাতে দেশে না ছড়ায় , তার জন্য একাধিক পদক্ষেপের মতোই হ্যান্ডশেক না করে হাতজোড় করে নমস্কার করে কাউকে অভিবাদন জানানোর কথা বলেছেন গোয়ার বিজেপি নেতা সিদ্ধার্থ কুলকোলিয়েঙ্কার। তাঁর পোস্ট করা টুইট প্রকাশ্যে আসতেই তা খবরের শিরোনাম কেড়ে নিয়েছে।

'ভারতীয় ঘরানায়..'

'ভারতীয় ঘরানায়..'

'যেভাবে একের পর এন কোভিড ১৯ এর ঘটনা বাড়ছে, যা এক অঙ্ক ছাড়িয়ে দুই অঙ্কের ঘরে পৌঁছেছে, এটাই গুরুত্বপূর্ণ সময় যাতে আমরা এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারি। .. ' এরপর তিনি হ্যাশট্যাগে 'অভিবাদনের ভারতীয় ঘরানা' লিখে 'নমস্কার' কথাটিকেও হ্যাশট্যাগে রাখেন। যার অর্থ বিদেশি পন্থা ছেড়ে ভারতীয় ঘরানায় হাতজোড় করে নমস্কার করলে একজনের থেকে আরও একজনের কাছে করোনার ভাইরাস ছড়াবে না!

করোনা আতঙ্কে ভারত

করোনা আতঙ্কে ভারত

ভারতে ইতিমধ্যে ৬ জনের দেহে করোনার ভাইরাস মিলেছে। যে বিষয়টি প্রশাসন নিশ্চিত করেছে। এছাড়াও আপও ১৫ জন ইতালিয় পর্যটকের দেহে করোনার নমুনা রয়েছে বলে সন্দেহ। সন্দেহ দানা বেঁধেছে এক বেঙ্গালুরুর প্রযুক্তিবদকে ঘিরেও। যিনি সদ্য দুবাই থেকে এসেছেন।

 প্রধানমন্ত্রী বার্তা

প্রধানমন্ত্রী বার্তা

করোনা ভাইরাস নিয়ে যাতে কোনও রকমের আতঙ্ক না ছড়ায় , তার জন্য দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। তাঁর বক্তব্য , এই সময় সতর্ক থাকার প্রয়োজনীয়তা অনেক বেশি। উল্লেখ্য, বিশ্বের প্রায় ৮০ টি দেশে ছড়িয়েছে এই মারণ ভাইরাস। চিনের পর প্রবল আতঙ্কে ইরান। ভাইরাস ছড়িয়েছে জাপান, ইতালিতেও।

English summary
Coronavirus scare, Goa BJP Leader Suggests namaskar instead of Handshake.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X