• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮৮ শতাংশ ভারতীয় চান লকডাউন বাড়ুক, করোনা পরিস্থিতিতে কী সিদ্ধান্ত নেবে সরকার

করোনা ভাইরাসে সংক্রমণ রুখতে লকডাউন বাড়ানো উচিত এমনটাই মনে করছে দেশের ৮৮ শতাংশ মানুষ। ৪০,০০০ ইউজারে অ্যাপের উপর সমীক্ষা চালিয়ে এই তথ্য প্রকাশ্যে এসেছে। যদিও অধিকাংশ রাজ্য সরকারই করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় লকডাউন বাড়ানোর কথা বলেছে। ওড়িশা সরকার ইতিমধ্যেই ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানোর কথা ঘোষণা করেছে।

লকডাউন বাড়ুক চাইছে জনগণ

লকডাউন বাড়ুক চাইছে জনগণ

দেশের ৮৮ শতাংশ মানুষই চাইছে লকডাউন বাড়ুক। সমীক্ষায় এমনই তথ্য উঠে এসেছে। যদিও এই ৮৮ শতাংশ মানুষ পছন্দ করে অনলাইনে খাবার অর্ডার করা। তাই লকডাউন থাকলেও তাঁদের পেটে টান পড়বে না। আবার সমীক্ষায় দেখা গিয়েছে ৯২ শতাংশ মানুষ বলছেন বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষা করানোর অনুমতি দেওয়ার হোক।

লকডাউন বাড়িয়েছে ওড়িশা সরকার

লকডাউন বাড়িয়েছে ওড়িশা সরকার

দেশের প্রথম কড়া সিদ্ধান্তটা নিয়েছে ওড়িশা। ৩০ এপ্রিল পর্যন্ত রাজ্যে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে নবীন পটনায়ক সরকার। আর ১৭ জুন পর্যন্ত রাজ্যের সব শিক্ষা প্রতিষ্ঠান, স্কুল, কলেজ বন্ধের নির্দেশ জারি করেছে। ভারতে করোনা সংক্রমণ ইতিমধ্যে ৫০০০ অতিক্রম করেছে। মৃতের সংখ্যাও ১৫০ ছাড়িয়েছে।

করোনা মোকাবিলায় কেন্দ্রকে আক্রমণ সুজন চক্রবর্তীর
লকডাউনের পক্ষেই সওয়াল

লকডাউনের পক্ষেই সওয়াল

দেশের অধিকাংশ রাজ্য সরকারই লকডাউন বাড়ানোর পক্ষেই মত দিয়েছে। সর্বদল বৈঠকেও এই একই মতামত জানা গিয়েছে। যদিও দ্বিতীয় দফায় এই নিয়ে বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করার পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন।

English summary
Coronavirus lockdown must be increased want 88 percent Indian
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X