• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণ ১০ লক্ষ ছাড়াল ভারতে, ২৪ ঘণ্টায় সংক্রমিত ৩৪ হাজারেরও বেশি

করোনা সংক্রমণ ১০ লক্ষ ছাড়াল ভারতে। গত ১৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩৪ হাজারেরও বেশি মানুষ। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে যদিও দাবি করা হয়েছে ভারতের সুস্থতার হার অ্যাক্টিভ কেসের থেকে দ্বিগুণ। এতেই আশার আলো দেখছেন চিকিৎসকরা।

১০ লক্ষ পেরোল সংক্রমণ

১০ লক্ষ পেরোল সংক্রমণ

করোা থাবা ক্রমশ চওড়া হচ্ছে দেশে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩৪ হাজারেরও বেশি মানুষ। এখনও পর্যন্ত যা রেকর্ড। যার জেরে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১০,০২,৭০৭ জন। মহারাষ্ট্র, তামিলনাড়ু, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, উত্তর প্রদেশ, দিল্লিতে করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে।

সুস্থতার হার বেশি

সুস্থতার হার বেশি

স্বাস্থ্য মন্ত্রক সূত্রে খবর করোনা সংক্রমণে সুস্থতার হার অ্যাকটিভ কেসের থেকে অনেকটাই বেশি। প্রায় দ্বিগুণ বলা চলে। ভারতের অ্যাক্টিভ কেসের সংখ্যা এখন ৩,৪১,৪৭৭। আর সুস্থতার সংখ্যা ৬,৩৫,৫৪১। এতেই আশার আলো দেখছেন চিকিৎসকরা।

করোনা টীকার পরীক্ষা শুরু

করোনা টীকার পরীক্ষা শুরু

ইতিমধ্যেই করোনা টীকার মানব দেহে ক্লিনিকাল ট্রাআল শুরু হয়ে গিয়েছে। ১৫ অগাস্টের মধ্যে ভারতের হাতে করোনা টীকা চলে আসবে বলে দাবি করেছে আইসিএমআর। অন্যদিকে রাশিয়াও করোনা টীকার হিউম্যান ট্রায়াল শুরু করে দিয়েছে।

সংক্রমণ বাড়বে সেপ্টেম্বরে

সংক্রমণ বাড়বে সেপ্টেম্বরে

এদিকে করোনা সংক্রমণ সেপ্টেম্বর মাসে আরও বাড়বে বলে দাবি গবেষকদের। ভারতে প্রায় দেড় লাখ লোক মারা যাবে করোনা সংক্রমণে এমনই দাবি করেছেন গবেষকরা। পরিস্থিতি সামাল দিতে সব রাজ্যই নতুন করে লকডাউনের পথে হাঁটতে শুরু করেছে।

ভীষণ মানসিক চাপ চোখে মুখে, পাক নজরদারিতে কূলভূষণের সঙ্গে সাক্ষাৎ ভারতীয় কূটনীতিকদের

English summary
Coronavirus infection in India cross 10 laskh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X