• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সারদা মামলায় তৃণমূলের পক্ষে সুপ্রিম কোর্টে সওয়াল করায় সিব্বলে ক্ষুব্ধ কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব

Google Oneindia Bengali News

নয়াদিল্লি, ২১ জানুয়ারি: শীর্ষ আদালতে সারদা কেলেঙ্কারি মামলায় তৃণমূলের হয়ে প্রবীন কংগ্রেস নেতা কপিল সিব্বল দাঁড়ানোয় রাজ্য শাখার পর এবার কংগ্রেস হাই কমান্ডও অসন্তোষ প্রকাশ করল।

সারদা কেলেঙ্কারি নিয়ে অন্যান্য খবর পড়তে ক্লিক করুন এখানে

উল্লেখ্য দুদিন আগেই এই বিষয়ে সরব হয়েছিল পশ্চিমবঙ্গ কংগ্রেস। মালা রায় থেকে শুরু করে আবদুল মান্নান, প্রদীপ ভট্টাচার্য প্রত্যেকেই সিব্বলের এই পদক্ষেপের কড়া বিরোধীতা করেন। এই নিয়ে দলের সভাপতি সোনিয়া গান্ধীর কাছে লিখিত অভিযোগও জানান তারা।

সারদা মামলায় তৃণমূলের পক্ষে সুপ্রিম কোর্টে সওয়াল করায় সিব্বলে ক্ষুব্ধ কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব

এর পরই নড়ে চড়ে বসে হাই কমান্ড। বুধবার পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা তথা দলের সাধারণ সম্পাদক সি পি যোশী বলেন, "পশ্চিমবঙ্গ কংগ্রেসের দৃষ্টিভঙ্গিকে সম্পূর্ণ সমর্থন করি"। তৃণমূল কংগ্রেস, কংগ্রেসের বিরোধী দল। কংগ্রেসের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বরিষ্ঠ নেতা কপিল সিব্বল। তৃণমূলের হয়ে সুপ্রিম কোর্টে সারদা মামলায় সিব্বল দাঁড়ানোয় পশ্চিমবঙ্গ কংগ্রেসের পাশাপাশি কেন্দ্রীয় দলও যে একেবারে খুশি নয় তা এদিন স্পষ্ট হয়ে যায়।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি সোমবার জানিয়েছিলেন, "কপিল সিব্বল কংগ্রেসের পরিচিত মুখ, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীও বটে। তিনি এখন তৃণমূলের হয়ে সুপ্রিম কোর্টে মামলা লড়ছেন এটা অত্যন্ত দুঃখজনক। প্রদেশ কংগ্রেস সভাপতি হওয়ার দরুণ এটুকু বলতে পারি, এখানে দলীয় কোনও অনুষ্ঠানে সিব্বলকে আর আমন্ত্রণ জানানো হবে না।"

সারদা কাণ্ডে সিবিআই-এর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে সোমবার শীর্ষ আদালতের দ্বারস্থ হয় তৃণমূল কংগ্রেস তথা শাসক দল। সারদা তদন্তে কেন্দ্রীয় সরকার সিবিআই-কে নিজেদের হাতিয়ার হিসাবে ব্যবহার করছে বলে অভিযোগ জানায় তৃণমূল। এই মামলাতেই তৃণমূলের পক্ষে আদালতে সওয়াল করেন কপিল সিব্বল।

English summary
Congress unhappy with Sibal for appearing for WB in Saradha scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X