• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুলকিট ইস্যুতে বিজেপিকে জমি ছাড়তে রাজি নয় কংগ্রেস! সোনিয়াদের তৎপরতা শুরু

Google Oneindia Bengali News

বিজেপির দাবি টুলকিটের নির্দেশ কাজে লাগিয়ে করোনার করুণ পরিস্থিতিতে মোদী সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে কংগ্রেস। এমন কাজের জন্য কংগ্রেস যে টুলকিট ব্যবহার করেছে তাতে দলের লোগো আছে বলে দাবি করেছে হাত শিবির। এই পরিস্থিতিতে বহু বিজেপি নেতা নিজেদের টুইটার অ্যাকাউন্টে ওই টুলকিটের ছবি দিয়েছেন। এরপরই ব্যবস্থা নেওয়ার পথে কংগ্রেস।

 সম্বিত পাত্রের টুইট

সম্বিত পাত্রের টুইট

এদিকে, বিজেপি নেতা সম্বিত পাত্র নিজের টুইটে লিখেছেন, ' রাহুল গান্ধী করোনার ওই করুণ মহামারীর পরিস্থিতিকে ব্যবহার করে নরেন্দ্র মোদী ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চাইছেন। কংগ্রেস কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে মিউট্যান্ট স্ট্রেনকে মোদী স্ট্রেন বলে অবহিত করার।'

কংগ্রেসের দাবি

কংগ্রেসের দাবি

কংগ্রেস দাবি করেছে, 'যদি মানুষকে সাহায্য করতে বিজেপি একটু বেশি সময় দিত , তাহলে তাদের মিথ্যাচার করতে হত না। ' কংগ্রেসের বক্তব্য, দেশের সরকার বিরোধীদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে যেভাবে আগ্রহ দেখাচ্ছে, তা লজ্জার, এর থেকে তারা মানুষকে রক্ষার কাজ করতে পারত।

আইনি পথে কংগ্রেস

আইনি পথে কংগ্রেস

এদিকে, টুলকিট ইস্যুতে বিজেপির দাবি ঘিরে কংগ্রেসের তরফে বেশ কিছু পদক্ষেপ নেওয়ার বার্তা দেওয়া হয়েছে। এই মর্মে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বিরুদ্ধে কংগ্রেস মামলা রুজু করতে পদক্ষেপ নিচ্ছে। এমনকি বিজেপির মুখপাত্র সম্বিত মহাপাত্রের বিরুদ্ধেও কংগ্রেস এফআইআর দায়ের করতে চলেছে বলে খবর।

করোনা পরিস্থিতি ও মোদী সরকার

করোনা পরিস্থিতি ও মোদী সরকার

দেশে করোনার করুণ পরিস্থিতির মাঝে রীতিমতো সমালোচনার মুখে দ্বিতীয় মোদী সরকার। ২০১৪ সালে এই সরকার যখন মসনদে আসে, তখন করোনার মতো অতিমারীর মুখে পড়তে হয়নি । পরবর্তীকালে ২০১৯ লোকসভা ভোট জিতে মোদী সরকারের সামনে কাশ্মীর থেকে ৩৭০ ধারা সরিয়ে ফেলার মতো পর্ব সামনে এলেও, এই মুহূর্তে এই সরকারের সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ করোনা মোকাবিলা। যার দ্বিতীয় স্রোতের জেরে ভারতের পরিস্থিতি নিয়ে কার্যত বিশ্বের বহু বিদেশী সংবাদমাধ্যম মোদী সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে।

শিশুদের টিকাকরণ শুরু করুন, সিঙ্গাপুরের বিমান বন্ধ করুন, থার্ড ওয়েভ নিয়ে মোদীকে সতর্ক করলেন কেজরিওয়ালশিশুদের টিকাকরণ শুরু করুন, সিঙ্গাপুরের বিমান বন্ধ করুন, থার্ড ওয়েভ নিয়ে মোদীকে সতর্ক করলেন কেজরিওয়াল

English summary
Congress takes step against BJP on Toolkit issue, party to file FIR against Nadda and others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X