• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাশে পুরো পরিবার! আমেথিতে মনোনয়ন দাখিল করলেন রাহুল, রাস্তায় জনসমুদ্র

পুরো পরিবারকে পাশে নিয়ে আমেথিতে মনোনয়ন পেশ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন হেলিকপ্টারে যান আমেথিতে। তারপর সেখানকার কালেক্টরেট অফিসে। মনোনয়ন পেশ করার সময় রাহুলের পাশে ছিলেন মা সনিয়া, পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বপ্রাপ্ত বোন প্রিয়ঙ্কা এবং জামাইবাবু রবার্ট ভডরা।

পাশে পুরো পরিবার! আমেথিতে মনোনয়ন দাখিল করলেন রাহুল, রাস্তায় জনসমুদ্র

আমেথি গান্ধী পরিবারের গড় বলেই পরিচিত। গত ১৪ বছর ধরে সেখানকারই সাংসদ বর্তমান কংগ্রেস সভাপতি। মনোনয়ন জমা দেওয়ার আগে সেখানে ৩ কিমি রোড শো করেন রাহুল। জনসমুদ্রে রোড শো হয় মুন্সিগঞ্জ-দারপিপুর থেকে গৌরিগঞ্জ পর্যন্ত। গৌরিগঞ্জই আমেথির প্রশাসনিক সদর দফতর।

এনিয়ে পরপর দ্বিতীয়বারের জন্য আমেথি থেকে রাহুল গান্ধীর প্রতিদ্বন্দ্বী বিজেপির স্মৃতি ইরানি। তিনি সম্ভবত বৃহস্পতিবার মনোনয়ন জমা দেবেন। গত বৃহস্পতিবার রাহুল গান্ধী কেরলের ওয়ানাড থেকে মনোনয়ন জমা দিয়েছিলেন। একতার বার্তা দিতেই দু জায়গা থেকে তাঁর লড়াই, সাফাই দিয়েছেন রাহুল। যদিও বিজেপি অভিযোগ আমেথি থেকে হারার ভয়ে রাহুল পালিয়ে যাচ্ছেন।

এদিন মনোনয়ন জমা দেওয়ার পর রাহুল বলেন, রাফালে নিয়ে দুর্নীতি হয়েছে। অনিল আম্বানিকে ৩০ হাজার কোটি পাইয়ে দিয়ে দুর্নীতি করেছেন চৌকিদার। এদিনের সুপ্রিম কোর্টের রায়কে তিনি স্বাগত জানান। তিনি বলেন ন্যায় দিয়েছে সুপ্রিম কোর্ট।

English summary
Congress President Rahul Gandhi files his nomination from Amethi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X