• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাক্টর ব়্যালিতে মৃত কৃষকের বাড়ি যেতে গিয়ে বিপত্তি! দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধী

সাধারণতন্ত্র দিবসে দিল্লিতে কিষান ট্র্যাক্টর মিছিলে দুর্ঘটনার কবলে পড়ে যে কৃষকের মৃত্যু হয়েছিল, তাঁর পরিবারের সঙ্গে আজ দেখা করতে যাচ্ছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। সেখানে যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পড়লেন প্রিয়াঙ্কা গান্ধী। উত্তরপ্রদেশের রামপুরের প্রয়াত কৃষক নভনীত সিং-এর বাড়ি গিয়ে তাঁর পরিবারের সঙ্গে কথা বলার কথা প্রিয়াঙ্কার।

কীভাবে দুর্ঘটনা?

কীভাবে দুর্ঘটনা?

জানা গিয়েছে, সকালের দিকে কুয়াঁশা থাকার জেরে গাড়ির উইন্ডশিল্ডে জল ছিল না। এরই মাঝে হঠাৎ প্রিয়াঙ্কার গাড়ির সামনের কাচে আবরজনা এসে পড়লে বিপত্তি ঘটে। পড়ে প্রিয়াঙ্কার গাড়িতে যাতে ধাক্কা না লাগে তাই ব্রেক মারে পিছনের গাড়িগুলি। এর জেরে তাঁর কনভয়ে থাকা বেশ কয়েকটি গাড়ি একে অপরকে ধাক্কা মারে। তবে গুরুতর ভাবে কেউ আহত হয়নি বলেই জানা গিয়েছে।

কেন্দ্রকে চাপে রাখার চেষ্টা

কেন্দ্রকে চাপে রাখার চেষ্টা

এদিকে নয়া তিন কৃষি আইন বাতিলের দাবিতে নভেম্বর মাস থেকে চলা বিক্ষোভে আগাগোড়াই কৃষকদের পাশে রয়েছে কংগ্রেস। সংসদেও বাজেট অধিবেশনের শুরু থেকেই কৃষক বিক্ষোভ নিয়ে কেন্দ্রের উপর চাপ বাড়িয়েছে কংগ্রেস-সহ সব বিরোধী দল। কৃষক বিক্ষোভ নিয়ে আন্তর্জাতিক তারকাদের উদ্বেগ প্রকাশকে হাতিয়ার করে নরেন্দ্র মোদী সরকারকে কোনঠাসা করার চেষ্টা চালিয়েছেন কংগ্রেস সাংসাদ রাহুল গান্ধী।

উল্টে গিয়েছিল নভনীত সিং-এর ট্রাক্টর

উল্টে গিয়েছিল নভনীত সিং-এর ট্রাক্টর

সাধারণতন্ত্র দিবসে দিল্লিতে কয়েকটি এলাকায় কৃষকদের ট্রাক্টর মিছিলের অনুমতি দেওয়া হয়েছিল। তবে পুলিশের ব্যারিকেড ভেঙে বিক্ষোভকারীদের একাংশ আইটিও এলাকায় ঢুকে পড়লে পুলিশের সঙ্গে তাঁদের খণ্ডযুদ্ধ বাঁধে। ব্যারিকেড ভেঙে এগোনোর সময় পুলিশকর্মী-বিক্ষোভকারীদের সংঘর্ষের মধ্য়ে পড়ে উল্টে যায় নভনীত সিং-এর ট্রাক্টর। দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

প্রিয়াঙ্কার সফর ঘিরে রাজনৈতিক উত্তাপ

প্রিয়াঙ্কার সফর ঘিরে রাজনৈতিক উত্তাপ

এই ঘটনার প্রেক্ষিতে দিল্লি পুলিশ সিসিটিভির ফুটেজ প্রকাশ করে দেখিয়েছে যে, ব্যারিকেড ভেঙে এগিয়ে যাওয়ার সময়ই ট্র্যাক্টরটি উলটে যায়। বৃহস্পতিবার প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে কৃষক সংগঠনের নেতারাও নভনীতের পরিবারের সঙ্গে দেখা করবেন। তবে ওই এলাকায় যাওয়ার জন্য তিনি পুলিশের অনুমতি নিয়েছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। স্বাভাবিকভাবেই প্রিয়াঙ্কার এই সফর ঘিরে রাজনৈতিক উত্তাপ চড়ছে।

Unlock : স্কুলের পর এবার খুলতে চলেছে স্টেডিয়াম, স্পোর্টস কমপ্লেক্স ও সুইমিংপুল

<strong>কেন মমতার হাত ছেড়ে বিজেপির পথে পা বাড়াতে পারেন ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়?</strong>কেন মমতার হাত ছেড়ে বিজেপির পথে পা বাড়াতে পারেন ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়?

English summary
Congress leader Priyanka Gandhi's convoy meets accident while going to deceased farmer's home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X