• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪৫ নম্বর ওয়ার্ডে বহিরাগত ভোটার ধরলেন কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক, তুমুল উত্তেজনা, ঘটনাস্থলে ডিসি সেন্ট্রাল

Google Oneindia Bengali News

ভোটের সকালে ৪৫ নম্বর ওয়ার্ডে তুমুল উত্তেজনা। ভুয়ো ভোটার ধরলেন কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক। পুলিশকে জানানোর পরেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি বলে অভিযোগ করেছেন তিনি। এই নিয়ে কংগ্রেসের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের প্রবল বচসা তৈরি হয়। ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে লালবাজার থেকে বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয়েছে। হেয়ার স্ট্রিট থানার পুলিশ রয়েছে সেখানে। ডিসি সেন্ট্রালও ঘটনাস্থলে গিয়েছে।

ঘটনাস্থলে ডিসি সেন্ট্রাল

সকাল থেকেই শহরে একাধিক বুথে উত্তেজনা। ৪৫ নম্বর ওয়ার্ডে বহিরাগতকে নিয়ে এসে ভোট দানের অভিযোগ উঠেছে। খবর পেয়েই সেখানে যান কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক। তিনি গিয়ে ভুয়ো ভোটার ধরেন। পুলিশকে জানানোর পরেও পুলিশ ধরেনি বলে অভিযোগ। ভুয়ো ভোটারের পিছনে রীতিমত ধাওয়া করতে দেখা গিেয়ছে কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠককে। পুলিশে গিয়ে অভিযোদ জানান কংগ্রেস প্রার্থীষ কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ।

এই নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় এলাকায়। কংগ্রেস কর্মীদের সঙ্গে তৃণমূল কংগ্রেস কর্মীদের ধস্তাধস্তি হাতাহাতি শুরু হয়ে যায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পুলিশের সঙ্গেও হাতাহাতি শুরু হয়ে যায় তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস কর্মীদের। পরিস্থিতি সামাল দিতে লালবাজার থেকে বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয় এলাকা।
ঘটনায় তুমুল উত্তেজনা তৈরি হয় এলাকা। ঘটনাস্থলে পৌঁছে যান ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। তিনি দাবি করেছেন পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক রয়েছে।

এদিকে বাগবাজারে ফের উত্তেজনা তৈরি হয়েছে। বিজেপি প্রার্থীকে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। বুথের বাইরে বিজেপি প্রার্থী ব্রজেশ ঝায়ের সঙ্গে তুমুল ধস্তাধস্তি শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসে। বিজেপি প্রার্থীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এই নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় এলাকায়। পুলিশের সঙ্গেও ধস্তাধস্তি শুরু হয় দুই কর্মী সমর্থকের।

কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রেও পুরভোটের অশান্তির অভিযোগ উঠেছে। ২২ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের শাড়ি ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বহিরাগত দুষ্কৃতিরা বিজেপি প্রার্থীর শাড়ি ছিড়ে দেয় বলে অভিযোগ। তাঁকে বুথে ঢুকতে দেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন তিনি। কলকাতা পুরসভার একাধিক ওয়ার্ডে কংগ্রেস প্রার্থীদের সঙ্গে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের অশান্তির খবর পাওয় গিয়েছে।

English summary
Fake voter captured in 45 no. ward
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X