• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কমনওয়েলথে পদক জয়ীর স্বামীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগের তির বন্ধুর দিকে

Google Oneindia Bengali News

কমনওয়েলথ গেমসের ব্রোঞ্জ পদক জয়ী পূজা সিহাগের স্বামীকে শনিবার গভীর রাতে হরিয়ানার রোহতকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এমনটাই জানিয়েছে পুলিশ। রোহতকের ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (ডিএসপি) মহেশ কুমারের জানিয়েছেন, অজয় ​​নন্দলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কমনওয়েলথে পদক জয়ীর স্বামীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগের তির বন্ধুর দিকে

ডিএসপি বলেছেন, "অজয় নন্দলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার বাবা অজয়ের বন্ধু রবির দিকে এই ঘটনার জন্য আঙুল তুলেছেন। তাঁর দাবি, অজয়কে অতিরিক্ত পরিমানে নেশার জিনিষ খাইয়ে দেওয়া হয়েছিল। আর সেটা করেছে অজয়ের বন্ধু রবি। ঘটনাটি মহারানী কিশোরী কন্যা মহাবিদ্যালয়ের কাছে ঘটেছে বলে খবর মিলেছে।"

রবিবার, পুলিশের কাছে একটি অভিযোগে দায়ের হয় যেখানে দেখা যায় অজয়ের বাবা তার ছেলের মৃত্যুর জন্য বন্ধু রবিকে দায়ী করেছেন। তিনি অভিযোগ করেছেন যে রবি তাকে হত্যা করার জন্য অজয়কে জোর করে মাদকদ্রব্য খাইয়ে দিয়েছিল।' যার ফলে এই ঘটনা ঘটেছে।

সিনিয়র পুলিশ কর্মকর্তা যোগ করেছেন যে, "অজয় নন্দলের বাবা বিজেন্দ্র নন্দল, পুলিশের কাছে একটি অভিযোগে রবির অজয়কে মাদক সরবরাহ করার এবং তাকে অতিরিক্ত মাত্রায় তা খাওয়ানোর জন্য অভিযুক্ত করেন,"

ভারতীয় কুস্তিগীর পূজা সিহাগ কমনওয়েলথ গেমস ২০২২-এ অস্ট্রেলিয়ার নাওমি ডি ব্রুইনের বিরুদ্ধে একটি প্রভাবশালী পারফরম্যান্স দেওয়ার পরে মহিলাদের ফ্রিস্টাইল ৭৬ কেজি বিভাগের ফাইনালে ব্রোঞ্জ পদক জেতেন৷ কমনওয়েলথ গেমস ২০২২ বার্মিংহামে শুরু হয়েছিল ২৮ জুলাই শুরু হয়েছিল এবং ৮ অগাস্ট শেষ হয়েছিল৷ তারপর প্রায় দিন কুড়ি কেটে গিয়েছে। এর মধ্যেই এই মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে।

২০১৭ সালে, তিনি ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপে মহিলাদের ৭৫ কেজি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন৷ ২০১৯ সালে, তিনি মঙ্গোলিয়ার উলানবাটারে অনুষ্ঠিত এশিয়ান অনু উরধ রেসলিং চ্যাম্পিয়নশিপে মহিলাদের ৭৬ কেজি ইভেন্টে রূপো পদক জিতেছিলেন৷ একই বছরে, তিনি চিনের জিয়ানে অনুষ্ঠিত ২০১৯ এশিয়ান রেসলিং চ্যাম্পিয়নশিপেও প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

২০২১ সালের এপ্রিলে, তিনি জাপানের টোকিওতে ২০২০ গ্রীষ্মকালীন অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জনের আশায় এশিয়ান অলিম্পিক যোগ্যতা প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তিনি এই টুর্নামেন্টে অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করতে পারেননি।

একই মাসে, তিনি এশিয়ান অলিম্পিক কোয়ালিফিকেশন টুর্নামেন্টের মতো একই ভেন্যুতে অনুষ্ঠিত ২০২১ এশিয়ান রেসলিং চ্যাম্পিয়নশিপে তার ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছিলেন। তিনি বুলগেরিয়ার সোফিয়াতে অনুষ্ঠিত বিশ্ব অলিম্পিক যোগ্যতা প্রতিযোগিতায় অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করতেও ব্যর্থ হন।

তিনি ইংল্যান্ডের বার্মিংহামে অনুষ্ঠিত ২০২২ কমনওয়েলথ গেমসে মহিলাদের ৭৬ কেজি ইভেন্টে একটি ব্রোঞ্জ পদক জিতেছিলেন।

৯ সেকেন্ডের বিস্ফোরণে টুইন টাওয়ার ভাঙতেই এলাকা ঢাকল ধুলোয়, নির্দেশ মাস্ক পরিধানের৯ সেকেন্ডের বিস্ফোরণে টুইন টাওয়ার ভাঙতেই এলাকা ঢাকল ধুলোয়, নির্দেশ মাস্ক পরিধানের

English summary
commonwealth games medalist husband death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X