• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইন্ডিগোর বিমানে আরশোলা, যাত্রীদের ক্ষতিপূরণের নির্দেশ ক্রেতা সুরক্ষা দফতরের

  • |

ইন্ডিগোর প্লেনে আরশোলা থাকার অভিযোগ তুলে ক্রেতা সুরক্ষায় অভিযোগ দায়ের করলেন পুনের দুই বাসিন্দা। আর তার জেরেই ইন্ডিগো কে যাত্রীদের টিকিটের দাম সহ ৫০,০০০ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিল পুনের ক্রেতা সুরক্ষা আদালত।

ইন্ডিগোর বিমানে আরশোলা, যাত্রীদের ক্ষতিপূরণের নির্দেশ ক্রেতা সুরক্ষা দফতরের

ঘটনাটি ২০১৮ সালের ৩১শে ডিসেম্বরের। দিল্লি থেকে এয়ার ইন্ডিগোর বিমানে পুনে থেকে দিল্লি যাচ্ছিলেন পুনের কোথরুডের বাসিন্দা অসীম বাজপেয়ী এবং সুরভি রাজীব ভরদ্বাজ। তাদের সিটের নিচে আরশোলা দেখতে পেয়ে তারা তৎক্ষণাৎ বিষয়টি ওই বিমানের কর্মীদের নজরে আনেন। বিমানের কর্মীরা কোনোরকম সহযোগিতা ছাড়াই ওই দুই যাত্রীকে বলেন এসএমএসের মাধ্যমে অভিযোগ য় ইন্ডিগোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। বিমানে থাকা আরশোলার ছবিও দেখান ওই দুই যাত্রী। বিমানবন্দর কর্তৃপক্ষ সেই অভিযোগে কর্ণপাত না করে ক্রেতা সুরক্ষা আদালতে অভিযোগ করার জন্য সাফ জানিয়ে দেন।

ওই দুই যাত্রী পুনে ক্রেতা সুরক্ষা দফতরে অভিযোগ জানালে ক্রেতা সুরক্ষা দফতর ইন্ডিগো বিমানকে ৫০,০০০ টাকা জরিমানা দেওয়ার জন্য নির্দেশ দেন। করে। তার সাথে টিকিটের মূল্য বাবদ ওই দুই যাত্রীকে ৮,৫৭৪ টাকা ক্ষতিপূরণের ও টিকিটের দামের উপর ৯শতাংশ সুদ সমেত ফেরত দেওয়ার নির্দেশ দেয় ক্রেতা সুরক্ষা আদালত।

বাজপেয়ীর অভিযোগ যে আরশোলা সরাতে গিয়ে বিষক্রিয়ায় তার হাতের ক্ষতি হয়। বাজপেয়ী বারংবার ওই সময় থাকা বিমান কর্মীদের কাছে অভিযোগ জানালেও কোনও সুরাহা না হওয়ায় তিনি অবশেষে ক্রেতা সুরক্ষা দফতরে অভিযোগ জানান।

কেন্দ্র বিরোধী সুর চড়া করলেন ফিরহাদ, বাংলা বিভাজন মানবে না

জনসংযোগের ফেসবুক লাইভ দেখাতে হবে নেতাদের! একুশের আগে কড়া বার্তা মমতার

English summary
cockroach in indigo aircraft consumer forum instructed to compensate passengers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X