• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উন্নাওয়ে নির্যাতিতার দুর্ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত দাবি মমতার

উন্নায়ের নির্যাতিতার গাড়ি দুর্ঘটনা নিয়ে এবার সরব হলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দুর্ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবি জানিয়েছেন। এই দুর্ঘটনার জন্য উত্তর প্রদেশের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি।

উন্নাওয়ে নির্যাতিতার দুর্ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত দাবি মমতার

নির্যাতিতার দুর্ঘটনায় আহত হওয়ার খবর অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে দাবি করে মমতা বলেছেন, সকলে শুধু মাত্র পশ্চিমবঙ্গের দিকেই আঙুল তোলে। এখন দেখা যাচ্ছে বিজেপি শাসিত উত্তর প্রদেশে কী ঘটছে। এমনকী এই ঘটনা নিয়ে সিিবআই তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি। মমতার অভিযোগ গণপিটুনির ঘটনা উত্তর প্রদেশেই বেশি ঘটছে ।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবিকে সমর্থন জানিয়েছেন উত্তর প্রদেশের সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। তিনি এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এই নিেয় সরব হয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও।

বিজেপিকে আক্রমণ করে রাহুল বলেছেন, একদিকে বেটি বাঁচাও, বেটি পড়াও অভিযান চালাচ্ছে মোদী সরকার। অন্যদিকে ধর্ষণের অভিযোগে জেলে রয়েছেন তাঁর দলের বিধায়ক।

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভডরাও ঘটনার তীব্র নিন্দা করেছেন। একদিকে যখন এই ধরনের ঘটনা ঘটছে তখন কী করে বিজেপি সরকার ভয়মুক্ত উত্তরপ্রদেশ গড়ার ডাক দিচ্ছেন। উন্নাওয়ের নির্যাতিতার এই দুর্ঘটনাকে কেন্দ্র করে সোমবার উত্তাল হয়েছিল সংসদ।

উত্তর প্রদেশের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ এনে ৬ কংগ্রেস সাংসদ লোকসভায় স্থগিতাদেশের দাবি জানান। এদিকে বিএসপি সুপ্রিমো মায়াবতী ঘটনাটি নিয়ে শীর্ষ আদালতে যাওয়ার দাবি জানিয়েছেন।

English summary
CM Mamata Banerjee demanded a high-level inquiry on Unnao rape survivor accident case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X