• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুষ চাইতেই মিলল মোষ! তেহসিলদারকে কিভাবে জবাব দিলেন সাধারণ নাগরিক

৩৫ বছরের যুবক চেয়েছিলেন শুধু জমি সংক্রান্ত জটের সমাধান। আর তার বদলে ২৫ হাজার টাকার ঘুষ চেয়েছিলেনএলাকার তেহসিলদার। এরপরই ঘটে যায় আজব কাণ্ড। মধ্যপ্রদেশের সিরোঞ্জ এলাকার তেহসিল হেডকোয়ার্টাসে পৌঁছে যায় একটি আস্ত মোষ। এবার ঘুষের সঙ্গে মোষের কী সম্পর্ক , তা খোলসা করে বলা যাক।

ঘুষ চাইতেই মিলল মোষ! তেহসিলদারকে কিভাবে জবাব দিলেন সাধারণ নাগরিক

ওই ব্যক্তির দাবি, তিনি গত ছয় মাস ধরে তাঁর জমি সংক্রান্ত বিষয়ের মামলা নিয়ে রীতিমতো নাজেহাল ছিলেন। দ্বারস্থ হন এলাকারা নায়েব তহেসিলদার সিদ্ধার্থ সিংহলের কাছে। সিদ্ধার্থ জানিয়ে দেন, যতক্ষণ না তিনি ২৫ হাজার টাকা পাচ্ছেন , ততক্ষণ পর্যন্ত জমি জট কাটবে না। এমনই দাবি এই অভিযোগকারীরা। এমন এক পরিস্থিতিতে , ওই ব্যাক্তির কাছে কিছু না থাকায় তেহসিলদারের বাড়ির সামেন একটি গাড়িতে বেঁধে মোষ পাঠিয়ে দেন এই অভিযোগকারী। কারণ দামী জিনিস বলতে তাঁর কাছে আর 'ঘুষ' দেওয়ার মতো কিছুই ছিলনা ।

এদিকে, যার বিরুদ্ধে অভিযোগ সেই নায়েব তেহসিলদার জানিয়েছেন এই সমস্ত কিছুই মিথ্যা অভিযোগ। ওই ব্যক্তি কেলমাত্র নিজের 'পাবলিসিটি'র জন্যই এসব করছিলেন। যদিও অভিযোগকারী ব্যক্তি গোটা বিষয়টি জানিয়ে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর দফতর ও সাব ডিভিশনাল অফিসারকে চিঠি পাঠিয়েছেন।

English summary
Buffalo given to MP official who demanded 25,000 bribe .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X