উন্নাও ধর্ষণকাণ্ডে ভোররাতে আটক বিজেপি বিধায়ক, সিবিআই হেফাজতে ধৃত

Subscribe to Oneindia News

উত্তরপ্রদেশে উন্নাওতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সেনগরকে আটক করল সিবিআই। যোগীরাজ্যের বাঙ্গামারুর এই বিধায়ক আপাতত জিজ্ঞাসাবাদের জন্য থাকবেন সিবিআই হেফাজতে। উল্লেখ্য উন্নাও-এর এক ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ রয়েছে এই প্রভাবশালী বিজেপি নেতার বিরুদ্ধে।

উন্নাও ধর্ষণকাণ্ডে ভোররাতে আটক বিজেপি বিধায়ক, সিবিআই হেফাজতে ধৃত

এদিন ভোররাতে সিবিআই কুলদীপকে আটক করে তাঁর লখনউয়ের বাড়ি থেকে। উল্লেখ্য, এর আগে, এলাহাবাদ হাইকোর্ট কুলদীপকে কেন গ্রেফতার করা হয়নি তা জানতে চেয়ে রীতিমত ভর্ৎসনা করে উত্তর প্রদেশের বিজেপি শাসিত যোগীসরকারকে। আদালত জানতে চায়, কোথায় আটকাচ্ছে কুলদীপের গ্রেফতারি?যেখানে অন্যান্য় ধর্ষণে অভিযুক্তদের গ্রেফতারি হয়ে যায় আগে, সেখানে কেন গ্রেফতার হচ্ছেন না এই বিজেপি বিধায়ক? এনিয়ে , গতকালই যোগ সরকারের কাছে উত্তর জানতে চায় এলাহাবাদ হাইকোর্ট। আর তারপরদিন ভোরেই এই ঘটনায় তদন্তকারী সংস্থা সিবিআই নিজেদের হেফাজতে নেয় অভিযুক্ত কুলদীপকে।

এদিন, ভোর ৪ঃ৩০ নাগাদ উত্তরপ্রদেশ পুলিশের সঙ্গে কুলদীপ সেনগরের ইন্দিরানগরের বাড়িতে পৌঁছয় সিবিআই। বিধায়ককে আটক করে, তাঁকে লখনউয়ের হজরতগঞ্জের সিবিআই হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চলবে তাঁকে জিজ্ঞাসাবাদপর্ব। জানা যাচ্ছে, এদিন কুলদীপের পরিকল্পনা ছিল, লখনউ ছেড়ে তিনি বারাণসীদে পূজা দিতে যাবেন, কিন্তু তার আগেই কুলদীপকে ভোররাতে আটক কের নেয় সিবিআই। আপাতত কুলদীপের বিরুদ্ধে ৩ টি আলাদা আাদা ধারাতে মামলা রয়েছে। ধর্ষণ সহ ধর্ষিতার বাবাকে মারধরের অভিযোগও রয়েছে কুলদীপের বিরুদ্ধে। উল্লেখ্য, ধর্ষিতার বাবা অবিযোগ জানানোর পর, তাঁকে পুলিশ গ্রেফতার করে , এবং পুলিশ হেফাজতেই তাঁর মৃত্যু হয়।

English summary
Booked for rape, CBI detains Unnao MLA Kuldeep Singh Sengar

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.