• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নকল সত্যাগ্রহ করছে গান্ধী পরিবার, ন্যশনাল হেরাল্ড কাণ্ড নিয়ে কংগ্রেসকে খোঁচা বিজেপির

Google Oneindia Bengali News

ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সামনে হাজির হওয়ার একদিন আগে, রবিবার কংগ্রেস নেতারা সারা দেশে সাংবাদিক সম্মেলন করার সাথে সাথে বিজেপি তাকে একহাত নিয়েছে।। বিজেপি নেতারা বলছেন ? তাঁরা বল্রছেন , সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী দু'জনেই জামিনে রয়েছেন। আগামীকাল রাহুল গান্ধীর ইডি-র সামনে হাজির হওয়ার কথা রয়েছে। কিন্তু কংগ্রেস এটা নিয়ে বিশাল নাটক করছে। তারা তাদের সমস্ত নেতাকে দিল্লিতে ডেকেছে। এই সব দিয়ে কী লাভ? নাটক? দিগ্বিজয় সিং-এর মতো নেতারা সাংবাদিক সম্মেলন করলে কী হবে," বলেছেন ।

নকল সত্যাগ্রহ করছে গান্ধীন পরিবার, ন্যশনাল হেরাল্ড কাণ্ড নিয়ে কংগ্রেসকে খোঁচা বিজেপির

সম্বিত পাত্র বলেছেন।, "সাংবাদিক সম্মেলনের এই নাটক কেন? ইডি-এর সামনে নিজেকে নিয়ে যান।তার অন্যায় স্বীকার করুন। এটা কী ধরণের সত্যাগ্রহ? নকল গান্ধীদের এই নকল সত্যাগ্রহ দেখলে গান্ধীজি লজ্জিত হবেন। রাহুল গান্ধী, আপনি পালানোর চেষ্টা করবেন না। একটি আইনি সমস্যা এবং রাজনৈতিক সমস্যা নয়," '

কংগ্রেস তার সমস্ত শীর্ষ নেতা এবং সাংসদদের নয়াদিল্লিতে ইডি সদর দফতরে একটি প্রতিবাদ মিছিল বের করতে এবং সরকারের কেন্দ্রীয় সংস্থাগুলির অপব্যবহারের বিরুদ্ধে সত্যাগ্রহ করতে বলেছে। রাহুল গান্ধীকে ইডি ২ জুন তলব করেছিল, কিন্তু কংগ্রেস নেতা সেই সময়ে দেশে না থাকায় নতুন তারিখ চেয়েছিলেন। সোনিয়া গান্ধীকে ২৩ জুন একটি নতুন সমন জারি করা হয়, কারণ তিনি কোভিডের কারণে ৮ জুনের আগের তারিখটি মিস করেছেন।

কংগ্রেসের মুখপাত্র পবন খেরা গুজরাটে একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন গিয়ে বলেন, "কংগ্রেস ন্যাশনাল হেরাল্ডকে বেশ কয়েকটি কিস্তিতে ৯০ কোটি টাকা ঋণ দিয়েছে কারণ কাগজটি লোকসান করছিল। এই দেশে এমন কোনও আইন নেই যা বলে যে একটি রাজনৈতিক দল পত্রিকাকে ঋণ দিতে পারে না।" ঋণটি পরে ইক্যুইটি শেয়ারে রূপান্তরিত হয় এবং একটি অলাভজনক কোম্পানি 'ইয়ং ইন্ডিয়া' গঠন করা হয়, যার বোর্ড সদস্যদের মধ্যে রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধী ছিলেন বলে খেরা বলেন।

কংগ্রেস নেতা বলেছিলেন, "এরপরেও, রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীকে ইডি'র নোটিশ পাঠানো হয়েছিল কারণ প্রধানমন্ত্রী মোদীকে শিরোনাম থাকতে হবে যে। অবৈধ কার্যকলাপের কোনওম[প্রশ্নই নেই এখানে তা সত্ত্বেও, রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীকে রাজনৈতিগ্রেক প্রতিহিংসার জন্য ইডি দ্বারা নোটিশ দেওয়া হয়েছিল, সবটাই শিরোনাম পাওয়ার লক্ষ্যে করে করা" ।

English summary
on national herald case bjp's sambit patra takes a hand to congress and rahul gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X