• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘অন্য ধর্মের মানুষদের পুনরায় হিন্দু ধর্মে ধর্মান্তরিত করতে হবে' বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদের

Google Oneindia Bengali News

BJYM-এর জাতীয় সভাপতি ও বিজেপি সাংসদ তেজস্বী সূর্য হিন্দু ধর্ম ত্যাগ করে অন্য ধর্ম গ্রহণ করার জন্য "পুনরুত্থানের" আহ্বান জানিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন। সূর্য বলেছেন, অন্যান্য ধর্মের লোকদের হিন্দু ধর্মে ফিরিয়ে আনার জন্য সমস্ত ধর্মীয় মঠকে অবশ্যই উদ্যোগ নিতে হবে। শনিবার শ্রী কৃষ্ণ মঠের বিশ্বর্পনাম অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, সূর্য বলেছিলেন যে হিন্দুদের জন্য একমাত্র বিকল্প বাকি আছে যারা হিন্দু ধর্ম ত্যাগ করেছে এবং এতে পাকিস্তানের মুসলমানরা অন্তর্ভুক্ত রয়েছে তাদের সকলকে পুনরায় ধর্মান্তরিত করা।

যারা হিন্দু সম্প্রদায়ের বাইরে চলে গেছে তাদের ফিরিয়ে আনা

যারা হিন্দু সম্প্রদায়ের বাইরে চলে গেছে তাদের ফিরিয়ে আনা

হিন্দুদের জন্য একমাত্র পথ বাকি আছে, সেই সমস্ত লোককে যারা হিন্দু সম্প্রদায়ের বাইরে চলে গেছে তাদের আবারও ধর্মান্তরিত করা। দেখা গেছে ইতিহাসের প্রেক্ষাপটে যারা সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক কারণে এই ধর্ম ত্যাগ করেছেন। বিজেপি সাংসদ তেজস্বী সূর্য আবেদন করে বলেন,যারা ভাঁজের বাইরে চলে গেছে। প্রতিটি মন্দির এবং প্রতিটি মঠের অবশ্যই বার্ষিক লক্ষ্য থাকতে হবে যে, তাঁদের যাতে হিন্দু বিশ্বাসে ফিরিয়ে আনা যায়।

 সাংসদ কী জানালেন

সাংসদ কী জানালেন

অনুষ্ঠানটি উত্তরাখণ্ডের হরিদ্বারে আয়োজন করা হয়। 'ধর্ম সংসদ'এর বেঙ্গালুরু সাংসদ এই বিবৃতি দিয়েছেন তিনি। অভিযোগ, হরিদ্বারের অনুষ্ঠানে, বেশ কয়েকজন বক্তা সংখ্যালঘু সম্প্রদায়ের লোকদের হত্যার আহ্বান জানিয়ে প্রদাহজনক এবং উস্কানিমূলক বক্তৃতা।

এফআইআর করা হয়েছে

এফআইআর করা হয়েছে

মামলায় এফআইআর নথিভুক্ত করেছে পুলিশ। হরিদ্বার ধর্ম সংসদে করা বিদ্বেষপূর্ণ বক্তৃতা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। ১৭ -২০ ডিসেম্বর হরিদ্বারের বেদ নিকেতন ধামে অনুষ্ঠিত, ধর্ম সংসদের আয়োজন করেছিলেন জুনা আখাদার ইয়াতি নরসিংহানন্দ গিরি। যিনি অতীতে ঘৃণাপূর্ণ বক্তৃতা এবং মুসলমানদের বিরুদ্ধে সহিংসতা উস্কে দেওয়ার অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন।

বিষয়টির তদন্ত চলছে

বিষয়টির তদন্ত চলছে

পুলিশ সূত্র মারফত জানা গিয়েছে,জিতেন্দ্র নারায়ণ ত্যাগী এবং অন্যদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। হরিদ্বার কোতোয়ালি থানার এসএইচও রাকিন্দর সিং বলেন, বৃহস্পতিবার আইপিসি ধারা 153A-এর অধীনে এফআইআরটি নথিভুক্ত করা হয়েছে। ধর্ম, জাতি, জন্মস্থান, বাসস্থান, ভাষার ভিত্তিতে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে শত্রুতা প্রচার করা। বিষয়টির তদন্ত চলছে।


English summary
bjp mp tejaswi surya made explosive remarks on hinduism
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X