গুজরাত ভোটে নতুন চমক বিজেপির, প্রচারে পেশাদার ম্যাজিশিয়ানরা, কী বলছে কংগ্রেস

  • Posted By:
Subscribe to Oneindia News

গুজরাত নির্বাচনে জয় নিশ্চিত করতে চেষ্টার কোনও কসুর করছে না বিজেপি। বিরোধী শক্তিরা জোট বেঁধেছে। এই অবস্থায় ক্ষমতা ধরে রাখা বড় চ্যালেঞ্জ বিজেপির সামনে। সেজন্য গুজরাতের ১৮২টি আসনে চমক দিতে ম্যাজিশিয়ানদের একটি দলকে ভাড়া করেছে বিজেপি।

গুজরাত ভোটে নতুন চমক বিজেপির, প্রচারে পেশাদার ম্যাজিশিয়ানরা, কী বলছে কংগ্রেস

প্রচারে চমক তো রয়েইছে, পাশাপাশি বিভিন্ন বিধানসভায় ঘুরে এই দলটি শুধুই ম্যাজিক দেখিয়ে মনরঞ্জন করবে না। ম্য়াজিকের সঙ্গে রাজ্যে উন্নয়ন কোন পথে হয়েছে সেই বার্তাও পৌঁছে দেবে।

এর আগে ভোটের চমক হিসাবে পথনাটিকা, ধ্রুপদী নৃত্য, ৩ডি প্রযুক্তি ব্যবহার করে উন্নয়নের প্রচার করেছে বিজেপি। এবার সেই তালিকায় যুক্ত হল নতুন চমক। এবার পথে পথে ম্যাজিক দেখিয়ে ভোটারদের টানার চেষ্টা করবে বিজেপি। দলীয় নেতা-কর্মীদের আশা প্রচারে এই নতুন সংযোজন ভোটারদের আকৃষ্ট করবে অনেকটাই।

এদিন বুধবার থেকেই গুজরাতের গ্রামীণ এলাকাগুলিতে ম্যাজিশিয়ানদের ছড়িয়ে দেওয়া হবে। ভোটে জিততে বিজেপির নতুন প্রচার কৌশল ব্যুমেরাং হতে পারে বলে অনেকেই মনে করছেন। কংগ্রেসের দাবি, রাহুল গান্ধী গুজরাতে আসায় ভয় পেয়ে গিয়েছে বিজেপি। তাই ম্যাজিক দেখিয়ে ভোটে জিততে চাইছে। এই ছক এবারের ভোটে কিছুতেই কাজ করবে না বলে দাবি করেছে কংগ্রেস।

গুজরাতের প্রদেশ কংগ্রেস সভাপতি ভারতসিং সোলাঙ্কি বলেছেন, বিজেপির ২২ বছরের শাসনে নর্মদায় শাখা-খাল এখনও তৈরি হয়নি। ৫০ লক্ষ গরিবকে ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল বিজেপি যা রক্ষা করতে পারেনি। কাশ্মীরের অবস্থা বিজেপির আমলে অনেক খারাপ হয়েছে। এসবের জবাবই মানুষ নির্বাচনে দেবে।

English summary
BJP hire a group of magicians to campaign in Gujarat Assembly Elections 2017
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.