• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাইটক্লাবে ব্যস্ত রাহুল, টুইটারে বিজেপির তুলোধোনা কংগ্রেস সাংসদকে

Google Oneindia Bengali News

মঙ্গলবার একটি বিদেশী নাইটক্লাবে একটি ভিডিও প্রকাশের পরে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে লক্ষ্য করে আবারও বিজেপি হামলা শুরু করে দিয়েছে। ভিডিও ক্লিপটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

নাইটক্লাবে ব্যস্ত রাহুল, টুইটারে বিজেপির তুলোধোনা কংগ্রেস সাংসদকে

ক্লিপটি শেয়ার করে, বিজেপি আইটি ইনচার্জ অমিত মালব্য টুইট করেছেন, "রাহুল গান্ধী একটি নাইটক্লাবে ছিলেন যখন মুম্বই দখল করা হয়েছিল। তিনি এমন সময়ে নাইটক্লাবে আছেন যখন তার পার্টি সেখানে যাচ্ছেতাই কাণ্ড ঘটিয়ে যাচ্ছিল। তিনি এমনই করে থাকেন। তিনি এসব জায়গায় যেতে অভ্যস্ত। মজার বিষয় হল, কংগ্রেস তাদের প্রেসিডেন্সি আউটসোর্স করতে অস্বীকার করার পরেই, তাদের প্রধানমন্ত্রী পদপ্রার্থী এর উপর আঘাত কাজ শুরু হয়েছে।"

ভিডিওটিতে দেখা যাচ্ছে রাহুল গান্ধী এক বন্ধুর সাথে নাইটক্লাবে গিয়েছেন। তাঁর সঙ্গে কিছু কথাবার্তা বলছেন। ব্যাকগ্রাউন্ডে হান চলছে। লোকেরা সেই গানে নাচছে। মজার বিষয় হল এর কিছু আগেই, কংগ্রেস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টার্গেট করে টুইট করেছিল। মোদী এখন জার্মানি, ডেনমার্ক এবং ফ্রান্সে তিন দিনের সফরে রয়েছেন। তা নিয়েই তাঁরা টুইট করেছিল যে , "দেশে সংকটে রয়েছে, কিন্তু সাহেব বিদেশে থাকতে পছন্দ করেন,"। কংগ্রেস দল সোমবার রাতে এই টুইট করে। পালটা মালব্য রাহুলকে নিয়ে এই টুইট করেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার তার তিন দিনের তিন দেশের ইউরোপ সফরের প্রথম ধাপে জার্মানির বার্লিনে ছিলেন। জার্মানির রাজধানীতে তার সফরের সময়, প্রধানমন্ত্রীর ব্যস্ততার মধ্যে চ্যান্সেলর ওলাফ স্কোলজের সাথে একটি বৈঠক এবং ভারতীয় সম্প্রদায়ের সদস্যদের উদ্দেশ্যে একটি ভাষণ অন্তর্ভুক্ত ছিল। মঙ্গলবার, প্রধানমন্ত্রী মোদী কোপেনহেগেনে তার ডেনিশ সমকক্ষ মেটে ফ্রেডেরিকসেনের সাথে দেখা করবেন এবং তার সফরের শেষ পর্যায়ে প্যারিসে ফরাসি রাষ্ট্রপতি এমানুয়েল ম্যাক্রোঁর সাথে সাক্ষাত করবেন।

এটিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বছরের প্রথম বিদেশ সফর এবং ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের পর এটিই প্রথম। প্রধানমন্ত্রী বলেছিলেন, "আমার ইউরোপ সফর এমন এক সময়ে এসেছে যখন এই অঞ্চলটি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি। ইউক্রেন সংঘাত এই সফরে একটি মূল ফোকাস হবে যদিও মূল ফোকাস হবে শক্তি, বাণিজ্য এবং সবুজ উন্নয়নে সহযোগিতাও"।

এরপর তিনি তার ডেনিশ সমকক্ষ মেটে ফ্রেডেরিকসেনের আমন্ত্রণে ৩-৪ মে কোপেনহেগেনে যাবেন দ্বিপাক্ষিক বাগদানের জন্য এবং দ্বিতীয় ভারত-নর্ডিক শীর্ষ সম্মেলনে অংশ নিতে। ভারতে ফেরার পথে, মোদি ফরাসি রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর সাথে বৈঠকের জন্য প্যারিসে একটি সংক্ষিপ্ত যাত্রাবিরতিও করবেন। রিপোর্ট অনুযায়ী, প্রধানমন্ত্রীর প্রায় ৬৫ ঘণ্টার ২৫টি জায়গায় যাবেন।

ভারত প্রথমে ২০১৮ সালে ডেনমার্ক, সুইডেন, নরওয়ে, ফিনল্যান্ড এবং আইসল্যান্ডের নর্ডিক দেশগুলির সাথে জড়িত হতে শুরু করেছিল এবং এটি সহযোগিতার নতুন ক্ষেত্রগুলি অন্বেষণ করার লক্ষ্য ছিল। ,"

Weather Update : ঈদের সকালে ঝমঝমিয়ে বৃষ্টি, বঙ্গে আসছে নিম্নচাপ

প্রধানমন্ত্রী মোদীকে উদ্ধৃত করে বলা হয়েছিল, "সামিটে মহামারী পরবর্তী অর্থনৈতিক পুনরুদ্ধার, জলবায়ু পরিবর্তন, উদ্ভাবন এবং প্রযুক্তি, নবায়নযোগ্য শক্তি, ক্রমবর্ধমান বৈশ্বিক নিরাপত্তা পরিস্থিতি এবং আর্কটিক অঞ্চলে ভারত-নর্ডিক সহযোগিতার মতো বিষয়গুলিতে ফোকাস করা হবে। " তার ডেনমার্ক সফরের দ্বিপাক্ষিক দিক ছাড়াও, মোদী রানী দ্বিতীয় মার্গ্রেথের সঙ্গেও আলোচনা করবেন। মোদী ডেনমার্কের শীর্ষ সিইওদের সাথেও বৈঠক করবেন, তাদের ভারতে কারখানা স্থাপনের আহ্বান জানাবেন।

English summary
rahul gandhi seen in a night club , attacked in twitter by bjp it cell
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X