• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আক্রান্ত ২৩ পরিবারকে নিয়ে দিল্লিতে গণশুনানি বিজেপির, প্রশ্নে বাংলার আইনশৃঙ্খলা

বাংলার আক্রান্ত ২৩টি পরিবারকে নিয়ে দিল্লিতে দরবার করলেন বিজেপি নেতারা। স্রেফ দরবার নয়, দিল্লিতে নিয়ে গিয়ে প্রাক্তন বিচারপতিদের সামনে গণশুনানিও বসানো হল। সুষমা স্বরাজের উপস্থিতিতে আক্রান্ত পরিবারেরা তুলে ধরল বিচারের বাণী নীরবে নিভৃতে কাঁদার কাহিনি। বাংলায় হিংসার ঘটনায় দিল্লিতে গণশুনানি বসিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা চালাল বিজেপি।

আক্রান্ত ২৩ পরিবারকে নিয়ে দিল্লিতে গণশুনানি বিজেপির, প্রশ্নে বাংলার আইনশৃঙ্খলা

অভিযোগ, বাংলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি তলানিতে পৌঁছে গিয়েছে। বিচারের নামে প্রহস হচ্ছে। অত্যাচারিত হচ্ছেন বিরোধীরা। ভোট-সন্ত্রাসের বলি হয়ে বিরোধী দলের নেতা-কর্মী-সমর্থকদের পরিবার বিচার পাচ্ছে না। পুলিশ সহযোগিতা করছে না বিচারের। অভিযুক্তরা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে, পুলিশ নিষ্ক্রিয়।

এই অবস্থা দিল্লিতে নিয়ে গিয়ে বাংলার ২৩টি আক্রান্ত পরিবারকে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতিদের সামনে বসিয়ে দেওয়া হল। শুরু হল গণশুনানি। কেন বিচার পাননি, পুলিশের ভূমিকা কী ছিল, ঘটনার দিনের বিবরণ নিয়ে যাবতীয় অভিযোগ শুনলেন প্রাক্তন বিচারপতিরা। দিলেন প্রয়োজনীয় পরামর্শ।

আর এদিনের এই গণশুনানি নিয়ে রাজ্য বিজেপি নেতাদের বক্তব্য, এদিনের এই কর্মসূচির মাধ্যমে বাংলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি রাজধানীর বুকে তুলে ধরা হল। রাজ্যের পরিস্থিতি কতটা খারাপ, তা দিল্লির বুকে তুলে ধরাই ছিল তাদের উদ্দেশ্য। রাজনৈতিক মহল মনে করছে, রাজ্যের সরকারকে রাজনৈতিকভাবে দেউলিয়া প্রতিপন্ন করে দিতে চাইছে বিজেপি। এটা তাঁর প্রাথমিক পদক্ষেপ।

English summary
BJP arranges mass hearing in Delhi with attacked 23 families of Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X