• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার বিহার, নূপুর শর্মাকে সমর্থন করে ছুরির ঘা খেলেন ব্যক্তি

Google Oneindia Bengali News

নুপুর শর্মা বিতর্ক যেন থেমেই থামছে না। ফের খবর মিলছে যে বিজেপি'র প্রাক্তন মুখপাত্রকে সমর্থন করার জন্য আক্রমন করা হয়েছে এক ব্যক্তিকে। ঘটনা সেই একই রকম। বলা হচ্ছে সোশ্যাল মাধ্যমে পোস্ট করেছিলেন ওই ব্যক্তি নূপুর শর্মার পক্ষ নিয়ে। তার জেরে আক্রান্ত হওয়া । এবারের ঘটনা বিহারের। তবে ওই ব্যক্তি প্রাণে বেঁচে গিয়েছেন।

 কী জানা গিয়েছে ?

কী জানা গিয়েছে ?


রাজস্থানে এক দরজির এই একই কারণে মৃত্যু হয়েছিল। তা নিয়ে তোলপাড় হয় ওই রাজ্য়। সারা রাজ্যে বন্ধ ছিল ইন্টারনেট ব্যবস্থা। এরপর একই ঘটনা ঘটে মহারাষ্ট্রের অমরাবতীতে। এবার বিহার। সীতামারহি জেলার এক ব্যক্তিকে বরখাস্ত হওয়া বিজেপি নেতা নুপুর শর্মার সমর্থনে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট শেয়ার করার অভিযোগে ছুরি দিয়ে আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

নূপুর শর্মা একটি টিভি বিতর্কের সময় নবি মহম্মদ সম্পর্কে তার মন্তব্যের জন্য ব্যাপক বিতর্ক জড়িয়েছিলেন। এই ঘটনাকে সমর্থন করেছিলেন বিহারের ওই ব্যক্তি। তারপরেই তাঁর উপর হামলা হয়। ১৫ জুলাই নানপুর থানা এলাকার অধীনে ঘটে বলে জানা গিয়েছে।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ

পুলিশের বিরুদ্ধে অভিযোগ

এই সপ্তাহের শুরুতে আহত অঙ্কিত কুমার ঝা'র পরিবারের সদস্যরা বলেছিলেন যে স্থানীয় পুলিশঅভিযুক্তের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করে নূপুর শর্মার নাম দিয়ে।

ঘটনা কেমন ?

ঘটনা কেমন ?


নানপুর থানার ইনচার্জ এসএইচও বিজয় কুমার রাম বলেছেন যে অঙ্কিত কুমার ঝা এবং অভিযুক্ত ব্যক্তিরা ধূমপানের জন্য রাস্তার পাশের একটি স্টলে জড়ো হয়েছিল। "কিছু অজানা কারণে তারা একে অপরের সাথে মারামারি শুরু করে। হঠাৎ, গুলাব রব্বানী ওরফে গোরা নামে এক অভিযুক্ত, ঝা'কে পিছন থেকে ছুরি দিয়ে আঘাত করে।" ঘটনার পর স্থানীয়রা অঙ্কিত কুমার ঝা'কে সদর হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে জানার পর একটি পুলিশ দল ঘটনাস্থলে ছুটে যায় এবং পরে হাসপাতালে অঙ্কিত কুমার ঝা এর সঙ্গে দেখা করে। আহত ব্যক্তির থেকে তাঁরা ঘটনাটির বর্ণনা নেন এবং অভিযুক্ত ব্যক্তিদের নাম প্রকাশ করেন। ওই ব্যক্তি চারজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগও দায়ের করেছিল। এতে নাম ছিল গোরা, নেহাল, বেহাল এবং হেলালের। এদের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়ে এবং বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়।

কী বলছেন আহত ব্যক্তি ?

কী বলছেন আহত ব্যক্তি ?


মিডিয়ার সাথে কথা বলার সময়, অঙ্কিত কুমার ঝা বলেন যে। তিনি নূপুর শর্মার একটি ছবি দিয়ে তার সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস আপডেট করার পরে এই ঘটনাটি ঘটে। "এর ফলে অভিযুক্তদের সঙ্গে হাতাহাতি হয়,"। কিন্তু পুলিশ এটা যে সাম্প্রদায়িক ঘটনা তা অস্বীকার করেছেন এবং বলেছেন, "দুই গোষ্ঠীর মধ্যে ঝগড়ার পিছনে কারণ ছিল রাস্তার স্টলে ঝা-এর মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে দেওয়া, যার ফলে তাত্ক্ষণিক তর্ক শুরু হয়েছিল। পরে এই জায়গায় চলে ঘটনা"।

English summary
for supporting nupur sharma bihar man stabbed by knife
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X