• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হ্যাঁ, আমিই জোট ছেড়ে বেরিয়েছি', অমিত শাহের মন্তব্যের পর চিরাগের মাপা পদক্ষেপে বার্তা

  • |

বিহার ভোটে অত্যন্ত মাপা ইনিংস খেলতে শুরু করে দিয়েছেন চিরাগ পাসওয়ান। মোদীর ছবি ব্য়বহার থেকে বিজেপি চিরাগের দল এলজেপিকে বিরত করে। তবে তাতে পরওয়া না করে, মোদীর গুনগান গেয়েই ভোট যুদ্ধে 'মোদী' ব্র্যান্ডকে সঙ্গে রেখে প্রচার করছেন চিরাগ। এদিকে, নীতীশ জোটের বিরোধিতাতেও অব্যাহত তিনি। কিভাবে বিহার ভোটে চিরাগ তাঁর সাম্প্রতিক 'শট' টি ফ্রন্টফুটে খেললেন দেখা যাক।

 'অমিত শাহজি সঠিক'!

'অমিত শাহজি সঠিক'!

এক সাক্ষাৎকারে অমিত শাহ সদ্য জানিয়েছেন যে বিহার ভোটে এনডিএ ছেড়ে এলজেপি র একা লড়াপ সিদ্ধান্ত সম্পূর্ণ চিরাগের। তিনিই জোট ছেড়ে বেরিয়ে আসেন বলে জানান অমিত শাহ। এরপরই চিরাগ বলেন, 'অমিত শাহজি সঠিক, আমিই জোট ছেড়ে বেরোনের সিদ্ধান্ত নিই ।তবে তিনি আমার হৃদয়ে বসবাস করেন।'

 অমিত শাহ যা বলেন

অমিত শাহ যা বলেন

সাক্ষাৎকারে বিহার নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে অমিত শাহ জানান, তিনি নিজে বিহারে আসন সমঝোতা নিয়ে বহুবার কথা বলেছেন চিরাগের সঙ্গে। তবে চিরাগরা নীতীশ কুমারের পার্টিকে সঙ্গে নিয়ে লড়তে রাজি নন বলে জানান অমিত শাহ। তিনি বলেন, জেডিইউ এর জন্য এলজেপি ও বিজেপিকে কম আসন নিতে হত। তাতে রাজি ছিলেন না চিরাগ।

 বিজেপির বার্তা

বিজেপির বার্তা

এর আগে চিরাগকে নিয়ে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির নেতা বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী জানান, চিরাগ পাসওয়ানের জন্যই এনডিএর বিহার জোটে প্রভাব পড়েছে। রামবিলাস পাসওয়ান সুস্থ থাকলে এমন দিন দেখতে হত না। এরপর রামবিলাস পাসওয়ানের মৃত্যুর পর বিজেপি এলজেপির থেকে কার্যত মুখ সরিয়ে নিয়েছে। যদিও এটাকে স্রেফ 'দেখানোর ঘটনা' বলে মনে করছেন অনেকেই।

 চিরাগের চাল

চিরাগের চাল

একদিকে যেমন নীতীশ বিরোধিতায় চিরাগ মশগুল, তেমনই আবার বিজেপি স্তূতিতে তিনি ক্ষুরধার চাল চালছেন। চিরাগ বিজেপির মুখ্যমন্ত্রী চান বলে আগেই বার্তা দিয়েছেন। এমন প্রেক্ষাপটে বিহারে নীতীশের ওপর বিজেপি পরোক্ষে চাপ তৈরি করতে পারছে বলে মত অনেকের।

Puja Special : কলকাতাঃ উল্টোডাঙা পল্লীশ্রীর এবারের নিবেদন সাবেকিয়ানার স্মৃতি, বেলুড় মঠের ছোঁয়া মন্ডপে

English summary
Bihar assembly elections 2020, Yes, I Decided to Walk Out Chirag agress with Amit Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X