• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেন্দ্রের 'জেড প্লাস' নিরাপত্তা ফেরালেন আসাদউদ্দিন! তীব্র তোপ মোদী সরকারকে

  • |
Google Oneindia Bengali News

দেশের সুরক্ষা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুললেন মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসি। দেশ জুড়ে হিংসা ও মৌলবাদ ইস্যুতে সরব হলেন তিনি। গত ২৪ ঘন্টা আগেই কার্যত প্রাণে রক্ষা পেয়েছেন আসাউদ্দিন। আর এরপরেই আজ শুক্রবার সংসদে এই বিষয়ে সরব হলেন।

তীব্র তোপ মোদী সরকারকে

বলেন, একেবারে কানের পাশ দিয়ে চলে গিয়েছে গুলি। একেবারে প্রাণঘাতী হামলা হয়েছে। কিন্তু আমি মৃত্যুকে ভয় পাইনা। কিন্তু আমি কাল নাই থাকতে পারি, এই ঘটনা খুবই গুরুত্বপূর্ণ বলে দাবি মিম প্রধানের।

এই ঘটনার পরেই মিম প্রধানকে উচ্চ পর্যায়ের নিরাপত্তা দেওয়ার ঘোষণা করা হয়। যদিও সেই নিরাপত্তা আমার প্রয়োজন নেই বলে এদিন স্পষ্ট জানিয়ে দিয়েছেন আসাউদ্দিন ওয়াইসি। তবে 'A' ক্যাটাগরির নাগরিক হলে আমি বেশি খুশি হব বলে দাবি তাঁর। আর তা কীভাবে হওয়া যায় তা নেতৃত্বের দিকে ছুঁড়ে দেন মিম প্রধান।

তবে তাঁর উপর গুলি চালানোর ঘটনায় চরম অস্বস্তিতে কেন্দ্রীয় সরকার। প্রশ্নের মুখে পড়েছেন মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসির নিরাপত্তা।

অন্যদিকে এই ঘটনার পরেই লোকসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল। আসাউদ্দিন ওয়াইসি'র উপর হামলার ঘটনা নিয়ে মুখ খোলেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্ষীয়ান বিজেপি নেতা বলেন, ইতিমধ্যে এই ঘটনায় মুল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এমনকি যে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি চালানো হয়েছে সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে বলে দাবি তাঁর।

শুহদু তাই নয়, All India Majlis-e-Ittehadul Muslimeen (AIMIM) সুপ্রিমোর উপর হামলার ঘটনা খুবই গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলেও এদিন উল্লেখ করেন পীযূষ গোয়েল। তবে আগামী সোমবার খুবই গুরুত্বপূর্ণ। অন্তত কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্য অনুযায়ী। পীযূষ গোয়েল বলেন, আজ শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিল্লিতে নেই। আগামী সোমবার সংসদে এই বিষয়ে বক্তব্য রাখবেন বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের মিরাটের কিথাউর কাছে সভা ছিল মিম প্রধানের। আর সেখানে সভা শেষ করে উত্তরপ্রদেশের দিকে রওনা দেওয়ার সময়ে তাঁর গাড়ি লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় অজ্ঞাত দুষ্কৃতীরা। কিন্তু কোনও রকমে রক্ষা পেয়ে যান তিনি। ছোঁড়া গুলি লাগে গাড়ি গায়ে। আর সেই গুলির দাগের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিম প্রধান।

তিনি জানিয়েছেন, ঘটনার সময় তিনি কিথাউর থেকে এক জনসভা শেষ করে দিল্লি যাচ্ছিলেন। সেই সময়ে কেউ বা কারা তাঁকে টার্গেট করে গুলি চালায় বলে অভিযোগ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলেই জানা যাচ্ছে।

English summary
Asaduddin owaisi did not take Z plus category security offered by Central govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X