• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে আনা মামলার নজরদারি করছেন খোদ প্রধানমন্ত্রী, বিস্ফোরক অভিযোগ কেজরিওয়ালের

মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে আনা মামলার নজরদারি করছেন খোদ প্রধানমন্ত্রী, বিস্ফোরক অভিযোগ কেজরিওয়ালের
Google Oneindia Bengali News

শনিবার বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র ভাষায় আক্রমণ করলেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। তিনি অভিযোগ করেন, দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে আনা মামলা ব্যক্তিগতভাবে পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেজরিওয়াল অভিযোগ করেন, এই বিষয়ে তিনি ইডি ও সিবিআই প্রধানের সঙ্গে ব্যক্তিগতভাবে বৈঠকে বসেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অভিযোগ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অভিযোগ

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অভিযোগ করেন, মনীশ সিসোডিয়ার মামলাটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ব্যক্তিগতভাবে পর্যবেক্ষণ করছেন। এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিবিআই ও ইডি প্রধানদের সঙ্গে দেখা করেন। তিনি মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে প্রমাণ খোঁজার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু ইডি ও সিবিআই একত্রে প্রধান খোঁজার চেষ্টা করলেও ব্যর্থ হয়েছেন বলে কেজরিওয়াল দাবি করেছেন। তিনি বলেন, মদ নীতি বাস্তবায়নে দুর্নীতি মামলায় ইতিমধ্যে সিবিআই অভিযোগপত্র দায়ের করেছেন। সেখানে কোথাও মনীশ সিসোডিয়ার উল্লেখ নেই। সিবিআই মনীশ সিসোডিয়াকে ক্লিনচিট দিয়েছেন বলে তিনি দাবি করেছেন। কেজরিওয়াল অভিযোগ করেন, প্রায় ৮০০ জন আধিকারিক মনীশ সিসোদিয়ার বিরুদ্ধে তদন্ত খোঁজার কাজে নিযুক্ত ছিলেন। পাল্টা তিনি জানিয়েছেন,মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে সিবিআই যদি কোনও প্রমাণ খুঁজে পেত, তাহলে তাঁকে গ্রেফতার করা হতো।

চেষ্টা করেও মেলেনি সিসোডিয়ার বিরুদ্ধে প্রমাণ

চেষ্টা করেও মেলেনি সিসোডিয়ার বিরুদ্ধে প্রমাণ

দিল্লির মদ নীতি বাস্তবায়নে দুর্নীতি মামলায় কেন্দ্রীয় সংস্থগুলোর অভিযান প্রসঙ্গ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, ৫০০টিরও বেশি জায়গায় অভিযান চালানো হয়েছে। দেয়াল ভেঙে, গদি ছিঁড়ে, ব্যাঙ্ক লকার চেক করা হয়েছিল কিন্তু কোনও অবৈধ অর্থের হদিশ কেন্দ্রীয় সংস্থাগুলো পায়নি। কেজরিওয়াল বলেনস, 'গর্ব করে বলতে পারি, আমরা অত্যন্ত সৎ। দেশের অন্যান্য রাজনৈতিক নেতারা গর্ব করে বলতে পারেন না, তাঁরা অত্যন্ত সৎ। এখানে আম আদমি পার্টি সকলের থেকে আলাদা।'

আম আদমি পার্টির প্রতিষ্ঠাতা দিবস

আম আদমি পার্টির প্রতিষ্ঠাতা দিবস

২০১২ সালের ২৬ নভেম্বর অরবিন্দ কেজরিওয়াল আম আদমি পার্টির প্রতিষ্ঠা করেন। ১৯৪৯ সালের এই দিনে ভারতের সংবিধান গৃহীত হয়। আম আদমি পার্টির প্রতিষ্ঠা দিবসের জন্য অরবিন্দ কেজরিওয়াল এই দিনটিকে বেছে নেওয়া হয়। অরবিন্দ কেজরিওয়াল বলেন, ১০ বছর আগে এই দিনটিতে আম আদমি পার্টির প্রতিষ্ঠা হয়। জনসাধারণের অফুরন্ত ভালবাসা এবং কর্মীদের প্রচেষ্টায়, দলটি ভারতীয় রাজনীতিতে অনেক ইতিহাস তৈরি করতে সক্ষম হয়েছে রাজনৈতিক দলটি। আপ বর্তমানে দিল্লি ও পঞ্জাবে সরকার গঠন করেছে। গুজরাতের নির্বাচনে আপ জোর প্রচার শুরু করেছে। আপের তরফে গুজরাতের নির্বাচনী প্রচার বিনামূল্যে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ পরিবেষেবা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

শুভেন্দুর 'শান্তিকুঞ্জে'ই চায়ে পে চর্চা! অভিষেককে চা-পানের আমন্ত্রণ দিব্যেন্দু অধিকারীর শুভেন্দুর 'শান্তিকুঞ্জে'ই চায়ে পে চর্চা! অভিষেককে চা-পানের আমন্ত্রণ দিব্যেন্দু অধিকারীর

English summary
Delhi CM Kejriwal Claimed that Prime Minister Narendra Modi is monitoring case against Manish Sisodia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X