• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুম্বইয়ে ফের দাউদ-ছায়া, স্বয়ংক্রিয় রাইফেল-সহ অস্ত্র উদ্ধার করলো পুলিশ

দাউদ গ্যাং সদস্যের মুম্বইয়ের বাড়ি থেকে একটি একে ৫৬ রাইফেলসহ বেশ কিছু অস্ত্র আটক করা হয়েছে।
Google Oneindia Bengali News

আবার মুম্বইয়ে দাউদ ইব্রাহিমের ছায়া। হলে চলছে সঞ্জু। সেই সঞ্জয় দত্তের বেআইনি রাইফেল রাখার কথা মনে করিয়েই স্বয়ংক্রিয় রাইফেল সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র মিলল দাউদের এক গ্যাং মেম্বার নঈম খানের গোরেগাঁও-এর বাড়ি থেকে। শুক্রবার এই ঘটনায় নঈমের স্ত্রী ইয়াসমিন খানকে আটক করে পুলিশ।

স্বয়ংক্রিয় রাইফেল-সহ অস্ত্র উদ্ধার মুম্বইয়ে

থানের এক পদস্থ পুলিশ কর্তা জানিয়েছেন, ওই বাড়ি থেকে একটি একে ৫৬ রাইফেল, ১টি ৯ এমএম পিস্তল, ৩টি ম্য়াগাজিন ও ১৩ টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। দিন তিনেক আগে জাহিদ জলিল শওকত কাশ্মীরি ও সঞ্জয় শ্রফ নামে দুই মাদক পাচারকারী গ্রেপ্তার করেছিল পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করেই ওই অস্ত্রশস্ত্রের কথা জানা গিয়েছিল।

পুলিশের দাবি বহুদিন ধরেই ওই স্বয়ংক্রিয় রাইফেলটি ছিল নঈমের বাড়িতে। নঈমকে অবশ্য ২০১৬ সালেই গ্রেপ্তার করে পুলিশ। ছোটা শাকিলের নির্দেশে নইম-সহ আরও কয়েকজন, প্রাক্তন গ্যাং সদস্য ইকবাল অট্টরওয়ালাকে অপহরণের ছক কষেছিল। কিন্তু আগে থেকে খবর পেয়ে পুলিশ হাতেনাতে ধরে ফেলে। সেই থেকে তিনি থানে কারাগারে বন্দী।

ইয়াসমীন খানকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শনিবার তাকে থানের একটি আদালতে পেশ করা হয়। আদালত ১১ জুলাই পর্যন্ত তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

English summary
Several weapons including an AK 56 rifle seized from Dawood gang member's Mumbai house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X