• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের সংকটে জয়ললিতার দল, পার্টির স্বার্থে দিনাকরণ আর শশীকলার একজোট হওয়া উচিত দাবি পালানিস্বামীর

ফের সংকটে জয়ললিতার দল, পার্টির স্বার্থে দিনাকরণ আর শশীকলার একজোট হওয়া উচিত দাবি পালানিস্বামীর
Google Oneindia Bengali News

জয়ললিতা মারা যাওয়ার পর থেকেই কার্যত সংকটে যাচ্ছে এডিএমকে। কার দখলে থাকবে দলের রাশ এই নিয়ে পনিরসেলভম আর পালানিস্বামীর মধ্যে দড়ি টানাটানি চলছে। তার মাঝে রয়েছে জয়ললিতার পরম বন্ধু শশীকলার হস্তক্ষেপ। যদিও শেষের দিকে শশীকলার সঙ্গে বিচ্ছেদ হয়েছিল জয়ললিতা। জয়ললিতাকে প্রাণে মারার চেষ্টা করেছিলেন শশীকলা এমনই অভিযোগ রয়েছে। তিনি জেলা খাটছেন। এরই মধ্যে আবার অশান্তি শুরু হয়েছে দুই শিবিরের। পার্টির ১১ তম জেনারেল কাউন্সিলের মিটিংকে খারিজ করে দেওয়াকে চ্যালেঞ্জ জানিয়ে মাদ্রাজ হাইকোর্ডের ডিভিশন বেঞ্চে আবেদন করতে চলেছেন পালানিস্বামী।

ফের সংকটে জয়ললিতার দল, পার্টির স্বার্থে দিনাকরণ আর শশীকলার একজোট হওয়া উচিত দাবি পালানিস্বামীর

এদিকে পিছিয়ে নেই পনিরসেলভমও। তিিন দাবি করেছেন ধর্মে বিশ্বাস করেন। কাজেই ধর্মের পথেই চলবেন তিনি। পনিরসেলভমকে মুখ্যমন্ত্রী পদে বসিয়েই এডিএমকের রাশ নিজের হাতে রাখার চেষ্টা করেছিলে শশীকলা। তিনি এবার দাবি করেছেন যাঁরা পার্টির পুরোেনা সদস্য। এমজি রামচন্দ্রের সময় থেকে যাঁরা পার্টিতে রয়েছেন তাঁদের উচিত একজোট হওয়া। শশীকলা এবং দিনাকরণকেও একজোট হয়ে থাকার বার্তা দিয়েছেন তিনি।

পনির সেলভম জািনয়েছেন জয়ললিতা মারা যাওয়ার পর থেকে পার্টিকে এক করে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। এক এডিএমকে সব পার্টি সদস্যদেরই আশার কথা। পালানিস্বামীকে দলের প্রধানের পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত সঠিক বলে জানিয়েছেন তিনি। এতে পার্টির একতা আবার ফিরে আসবে বলে দাবি করেছেন। মাদ্রাজ হাইকোর্টের এই রায়ে এক কথায় ধর্মের জয় হয়েছে। কিন্তু পালানিস্বামী কোর্টের এই সিদ্ধান্ত মানতে নারাজ। এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে িতনি হাইকোর্টের ডিভিশন বেঞ্চে আবেদন করবেন বলে জানিয়েছেন।

ট্রাস্টের মাধ্যমে টাকা তছরুপ থেকে একাধিক অভিযোগ! জেল হেফাজতের নির্দেশ পার্থ-অর্পিতার ট্রাস্টের মাধ্যমে টাকা তছরুপ থেকে একাধিক অভিযোগ! জেল হেফাজতের নির্দেশ পার্থ-অর্পিতার

পনিরসেলভম আর পালানিস্বামীর মধ্যে কার্যত পার্টির স্বত্ত্ব নিয়ে দড়ি টানাটানি চলছে। কার দখলে থাকবে পার্টিররাশ তাই নিয়ে তুমুল লড়াই শুরু হয়ে গিয়েছে। আদালত পর্যন্ত গড়িয়েছে সেই লড়াই। কিন্তু আসল জয় কার হবে সেটাই এখন দেখার। জয়ললিতার যে জনপ্রিয়তা ছিল সেটা কতটা টিকিয়ে রাখতে পারবেনন দুই নেতা সেটাই এখন দেখার।

English summary
O Pannerselvam and Palaniswamy clash in AIDMK
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X