• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের যৌন নিগ্রহ সন্ন্যাসিনীর, দ্বিতীবারবার কাঠগড়ায় বিশপ ফ্রাঙ্কো মুলাক্কাল

ফের যৌন নিগ্রহের অভিযোগ বিশপ মুলাক্কালের বিরুদ্ধে। এবারও চার্চের এক সন্ন্যাসিনী তাঁর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেছেন। এই নিয়ে দ্বিতীয়বার যৌন নিগ্রহ এবং ধর্ষণের অভিযোগ উঠল বিশপের বিরুদ্ধে। সন্ন্যাসিনী করেছেন ২০১৫ থেকে ২০১৭ সালের মধ্যে মোবাইলে ভিডিও কল করে বিশপ তাঁর সঙ্গে যৌনতা নিয়ে কথা বলতে চাইতেন।

ফের কাঠগড়ায় মুলাক্কাল

ফের কাঠগড়ায় মুলাক্কাল

বিশপ ফ্রাঙ্কো মুলাক্কালের বিরুদ্ধে ফের যৌন নিগ্রহের অভিযোগ। চার্চের এক সন্ন্যাসিনী তাঁর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেছেন। তিনি অভিযোগ করেছেন ২০১৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত বিশপ মুলাক্কাল তাঁকে মোবাইলে ভিডিও কল করে যৌনতা নিয়ে কথা বলতেন।

ধর্ষণের অভিযোগ মুলাক্কালের বিরুদ্ধে

ধর্ষণের অভিযোগ মুলাক্কালের বিরুদ্ধে

এর আগেও চার্চের এক সন্ন্যাসিনী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত তাঁকে মুলাক্কাল ধর্ষণ করেন বলে অভিযোগ করেছিলেন সেই সন্ন্যাসিনী। কেরলের ওই সন্নাসিনীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয়েছিল মুলাক্কালকে। নিজের অভিযোগ প্রমাণে ১৪ জন সাক্ষীর বয়ান জিয়েছিলেন সন্ন্যাসিনী। আপাতত তিনি জামিনে মুক্ত রয়েছেন।

মুলাক্কালের বিরুদ্ধে চার্জশিট

মুলাক্কালের বিরুদ্ধে চার্জশিট

ধর্ষণের মামলায় বিশপ মুলাক্কালের বিরুদ্ধে চার্জশিট দিয়েছিল কেরল পুলিস। ১৪,০০ পাতার সেই চার্জশিটে ৮০ সাক্ষীর বয়ান উল্লেখ করা হয়েছে। মালাবার ক্যাথলিক চার্চের কার্ডিনাল, তিন জন বিশপ, ১১ জন ফাদার এবং একাধিক সন্ন্যাসিনীর বয়ানের উল্লেখ রয়েছে।

English summary
Again sexual assault alegation against Bishop Franco Mulakkal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X