• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিতকে খুনের ৯০ মিনিটের মধ্যে প্রমাণ লোপাট করেন অপূর্বা, দাবি পুলিশের

উত্তরাখণ্ড ও উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনডি তিওয়ারির পুত্র রোহিত শেখরকে খুনের ৯০ মিনিটের মধ্যে সে সংক্রান্ত সব প্রমাণ লোপাট করেন মৃতের স্ত্রী অপূর্বা শুক্লা। এমনটাই দাবি করেছে পুলিশ।

রোহিতকে খুনের ৯০ মিনিটের মধ্যে প্রমাণ লোপাট করেন অপূর্বা, দাবি পুলিশের

তদন্তে মেলা তথ্যের ভিত্তিতে পুলিশের অনুমান, রোহিতকে খুনের পরিকল্পনা আগেই করেছিলেন তাঁর আইনজীবী স্ত্রী অপূর্বা। ঘটনার দিন অর্থাৎ ১৬ এপ্রিল রাতে রোহিত ঘুমিয়ে পড়ার পর তাঁর ঘরে ঢুকেছিলেন অপূর্বা। স্বামীকে খুন করে ঠাণ্ডা মাথায় ওই মহিলা দেড় ঘণ্টার মধ্যে সে সংক্রান্ত সব প্রমাণ ঘর থেকে লোপাট করেছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে তিনি একা নন, এ কাজে রোহিতের গাড়ির চালক অখিলেশ ও চাকর গলু, অপূর্বাকে সাহায্য করেছিলেন বলে ধারণা পুলিশের।

তদন্তে এও জানা গেছে, প্রথম দফার লোকসভা নির্বাচন উপলক্ষ্যে উত্তরাখণ্ডে ভোট দিতে গিয়েছিলেন সেখানকার প্রাক্তন মুখ্যমন্ত্রী এনডি তিওয়ারির পুত্র রোহিত শেখর। ১৫ এপ্রিল উত্তরাখণ্ড থেকে তিনি নিজের ডিফেন্স কলোনীর বাড়ি ফিরেছিলেন। সিসিটিভি ফুটেজে ওই দিন রাতে মদ্যপ অবস্থায় দেওয়াল ধরে ঘরের দিকে হেঁটে যেতে দেখা যায় রোহিত শেখরকে।

পরের দিন অর্থাৎ ১৬ এপ্রিল ভোরে হেল্থ চেক-আপের জন্য রোহিতের মা উজ্জ্বলা তিওয়ারি দিল্লির ম্যাক্স হাসপাতালে যান। সেখানেই তিনি ফোনে ছেলের অসুস্থতার খবর পেতেই, ওই হাসপাতাল থেকেই ছেলের জন্য অ্যাম্বুলেন্স পাঠান।

[আরও পড়ুন:এনডি তিওয়ারির ছেলে রোহিত শেখর খুনে গ্রেফতার স্ত্রী অপূর্বা শুক্লা]

English summary
After kiling Rohit, Apoorva erased all proof in 90 minutes : Cops
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X