• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম মন্দির নিয়ে মতামত প্রকাশের 'স্পর্ধা', বিজেপির হাতে চরম হেনস্থা ডাক্তারি ছাত্র, ভাইরাল ভিডিও

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেছিলেন এনআরএস মেডিেকল কলেজের প্রথম বর্ষের ছাত্র। সেটা দেখা মাত্র ফুঁসে ওঠে বিজেপি। এমন চাপ তৈরি করতে শুরু করে তারা। শেষে বিজেপি কর্মীদের কাছে হাত জোর করে ক্ষমা চাইতে বাধ্য করা হয়। তাতে শান্তি হয়নি বিজেপি কর্মীদের। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়।

রাম মন্দির নিয়ে মন্তব্য

রাম মন্দির নিয়ে মন্তব্য

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্সে রাম মন্দির নিয়ে মতামত প্রকাশ করেছিলেন কোচবিহারের ডাক্তারি ছাত্র অমৃত আর্য। এনআরএস মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র তিনি। বিজেপির নেতা কর্মীদের নজরে পড়ার পর থেকেই আর শান্তিতে দিন কাটাতে পারেননি তিনি। লাগাতার হুমকি মুখে পড়তে হয়েছে অমৃতকে।

বিজেপি কর্মীদের হাতে হেনস্থা

বিজেপি কর্মীদের হাতে হেনস্থা

কোচবিহারের তুফানগঞ্জের বাসিন্দা অমৃতর পর রোষ বাড়তে শুরু করেছিল বিজেপি কর্মীদের। শেষে তাঁকে জোর করে ডেকে নিয়ে গিয়ে হাত জোর করে নতজানু হয়ে সকলের সামনে ক্ষমা চাইতে বাধ্য করেন বিজেপি কর্মীরা। চরম হেনস্থা করা হয় ছাত্রকে। এখানেই শেষ নয় সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। তারপরেই উত্তেজনা ছড়ায় কোচবিহারের বেশ কিছু এলাকা।

এফআইআর SFI-র

এফআইআর SFI-র

ডাক্তারি ছাত্রের উপর বিজেপি কর্মীদের এই মানসিক নির্যাতন মেনে নিয়ে পারেনি বাম ছাত্র সংগঠন এসএফআই। তুফানগঞ্জ থানায় এফআইআর দায়ের করেছে বাম ছাত্র সংগঠন। এই নিয়ে কোচবিহারে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

রাম মন্দির নির্মাণ

রাম মন্দির নির্মাণ

আগামী ৫ অগাস্ট রাম মন্দির নির্মাণের সূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেদিন অযোধ্যায় ভূমি পুজো হবে রাম মন্দির নির্মাণের। প্রায় ২০০ জন অতিথি উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে। এই নিয়ে গোটা দেশে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে। একাধিক জায়গায় শুরু হয়েছে গৈরিক আস্ফালন।

অনুব্রত মন্ডলের ঘোষণায় শুরু হল বিতর্ক

ইপিএফ নিয়ে 'নতুন' নির্দেশিকা! ১ জুলাই থেকে বাড়তি সুবিধা কর্মীদের

English summary
After controvercial coment on Ram temple BJP punished NRS medical students
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X