'স্পিরিট মদ' পান করে ফেলেছিলেন এই ৯ জন, তারপর যা হল

  • Posted By:
Subscribe to Oneindia News

ঘটনা উত্তরপ্রদেশের লখনউয়ের খুর্দ গ্রামের। সেখানে ৯ জনের মৃত্য়ুর ঘটনা নিয়ে বেশ কিছুদন ধরেই ছড়িয়েছে চাঞ্চল্য। মৃত্য়ুর তদন্তে নেমে পুলিশ পৌঁছয় গ্রামে। আর তাঁদের সামনে উঠে আসে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য।

'স্পিরিট মদ' পান করে ফেলেছিলেন এই ৯ জন, তারপর যা হল

[আরও পড়ুন:দেশের বাজারে জ্বালানি তেলের দাম সর্বোচ্চ, রাজ্যগুলিকে পদক্ষেপে অনুরোধ কেন্দ্রীয়মন্ত্রীর ]

৯ জনের মৃতদেহের ময়না তদন্ত করতে পাঠায় পুলিশ। এরপর ওই মৃতদের পরিবারের সদস্যরা মুখ খুলতে শুরু করেন। তাঁরা জানান, ওই ৯ জন মিলে একসঙ্গে বসে মদ্যপান করছিলেন । আর তারপর থেকেই ওই ৯ জনের স্বাস্থ্যের অবনতি হয়। এরপরই চিকিৎসকদের তরফ থেকে ওই তদন্তকারী দলটি জানতে পারে যে এই ৯ জন মদে স্পিরিট মিশিয়ে পান করেছিলেন যার পরিণামে তাঁরা মারা যান।

যদিও, জেলার আবগারী দফতর অবশ্য জানাচ্ছে , অত্যধিক ঠাণ্ডাতেই মারা গিয়েছেন ওই ৯ জন। আবগারী দফতরের থেকেও এই গোটা বিষয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে, যোগী আদিত্যনাথের সরকার কিছুদিন আগেই একটি বিল পাশ করে জানিয়েছে , যে যাঁরা অবৈধ মদের কারবারে যুক্ত থাকবেন , তাঁদের মৃত্য়ুদণ্ড পর্যন্ত সাজা হতে পারে।

[আরও পড়ুন:প্রজাতন্ত্র দিবসে এই বছর প্রধান অতিথির আসনে কারা বসতে চলেছেন জানেন ]

English summary
9 people died at Lucknow's trauma center after allegedly consuming poisonous alcohol at their relative's place. An investigation team reached Thal Khurd Village in Uttar Pradesh's Barabanki district for further investigation.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.