• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চেন্নাইয়ের বিলাসবহুল হোটেল করোনা হটস্পট, একইসঙ্গে ৮৫ জন সংক্রমিত

  • |
Google Oneindia Bengali News

এক হোটেল একইসঙ্গে ৮৫ জন করোনা সংক্রমিত হয়েছেন। নয়া প্রজাতির করোনার হানার মধ্যেই খারাপ খবর চেন্নাইয়ের হোটেলে। চেন্নাইয়ের বিলাসবহুল হোটেল আইটিসি গ্র্যান্ড চোলায় একজন কর্মী-সহ ৮৫ জন করোনা আক্রান্ত। এখন পর্যন্ত মোট ৬০৯টি নমুনা সংগ্রহ করা হয়েছে এবং এর মধ্যে ওই ৮৫ জনের শরীরে করোনা ভাইরাস মিলেছে।

চেন্নাইয়ের বিলাসবহুল হোটেল করোনা হটস্পট, ৮৫ জন সংক্রমিত

শনিবার রাজ্যের স্বাস্থ্য বিষয়ক সচিব জে রাধাকৃষ্ণান জানিয়েছেন, চেন্নাই কর্পোরেশনের সমস্ত হোটেলে স্যাচুরেশন টেস্টের পরামর্শ দেওয়া হয়েছে। গ্রেটার চেন্নাই কর্পোরেশন কর্মকর্তারা নিশ্চিত করেছেন যে, তারা সমস্ত বিলাসবহুল হোটেলগুলিতে স্যাচুরেশন টেস্টিং করবে। শহরজুড়ে হোটেলগুলিকে সরকারের জারি করা নির্দেশিকা পালন করতে বলা হয়েছে।

আইআইটি মাদ্রাজের পরে এটি শহরের দ্বিতীয় এই ক্লাস্টার যেখানে ৮৫ জন করোনা আক্রান্ত হলেন। গত ডিসেম্বরে আইআইটি মাদ্রাজে প্রায় ২০০ শিক্ষার্থী করোনা আক্রান্ত হয়েছিলেন। আইটিসি গ্র্যান্ড চোল ইমেলের মাধ্যমে একটি বিবৃতিতে জানিয়েছে, তাঁদের সহযোগীদের বেশিরভাগই বাড়ি থেকে কাজ করায় তাঁদের যোগাযোগ নেই।

"আমাদের অতিথি এবং সহযোগীদের স্বাস্থ্য এবং সুরক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই স্যানিটেশন এবং হাইজিন প্রোটোকল-সহ কর্তৃপক্ষের দ্বারা নির্ধারিত প্রয়োজনীয় এসওপিগুলি মেনে চলা হচ্ছে। সরকারী স্থানে সামাজিক দূরত্ব থেকে শুরু করে কঠোর বিধিনিষেধ পালন করা হচ্ছে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা-সহ সমস্ত সুরক্ষা এবং প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া হয়েছ।

English summary
As many as 85 people including staff members of ITC Grand Chola in Guindy near Chennai have tested corona positive.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X