এযেন পয়সার ঘট! পেট থেকে বেরোল ২৬৩টি কয়েন, সঙ্গে মোট ৫ কেজি লোহালক্কর

  • Posted By:
Subscribe to Oneindia News

ছোটবেলায় অনেকেই মাটির ভাড়ে অথবা অন্য কোথাও পয়সা জমান। বড় হয়েও এই অভ্যাস অনেকের থাকে। তাই বলে নিজের পেটে কেউ পয়সা জমিয়েছেন, এটা ভাবা যায় না। মধ্যপ্রদেশে এক ব্যক্তি ঠিক সেই কান্ডই করে দেখিয়েছেন। একটি দুটি নয়, মোট ২৬৩টি কয়েন পেট কেটে বের করতে হয়েছে তাঁর। সবমিলিয়ে পেট থেকে বেরিয়েছে ৫ কেজির লোহালক্কর।

এযেন পয়সার ঘট! পেট থেকে বেরোল ২৬৩টি কয়েন, সঙ্গে মোট ৫ কেজি লোহালক্কর

[আরও পড়ুন:মাথার চুলের পাশাপাশি এই নাপিত চেঁছে দেন চোখের পাতাও, কারণ শুনলে চমকে যাবেন]

ঘটনাটি ঘটেছে রেওয়া জেলায়। কীর্তিমান মহম্মদ মকসুদকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। তিনি সতনা জেলার সোহাভল জেলার বাসিন্দা। গত ১৮ নভেম্বর স্থানীয় সঞ্জয় গান্ধী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পেটে ব্যথা নিয়ে ভর্তি হন।

হাসপাতালে এক্স-রে হয় মকসুদের। তারপরই চিকিৎসকরা শল্যচিকিৎসা করেন। বের হয়েছে, ১০-১২টি ব্লেড, চারটে বড় সূঁচ, একটি চেন ও ২৬৩টি কয়েন। এছাড়া বেশ কয়েক টুকরো কাঁচ উদ্ধার হয়েছে। সবমিলিয়ে যার ওজন ৫ কেজি।

এই ঘটনার আগে সতনাতেই মকসুদের চিকিৎসা চলেছে। তবে তার পেটে যে এত জিনিস সে জমিয়ে রেখেছে তা আগে ধরা পড়েনি। ডাক্তাররা জানিয়েছেন, মানসিক অসুস্থতা থেকেই লুকিয়ে এসব জিনিস মুখে পুরে নেয় মকসুদ। ভাগ্যিস পেট ব্যথা হয়েছে। নাহলে এসব পেট থেকে বেরতোই না। আপাতত চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে।

[আরও পড়ুন:অস্ত্রোপচার করে মহিলার পেট থেকে বেরোল 'বল', জানেন কি কোন 'বল', শুনলে চমকাবেন]

English summary
263 coins, shaving blades, needles recovered from Madhya Pradesh man's stomach
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.