• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাট কোহলি মুগ্ধ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারফরম্যান্সে, সমালোচকদের উদ্দেশে কোন বার্তা?

বিরাট কোহলি ইনস্টাগ্রাম স্টোরিতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন। প্রশংসার ফাঁকে বার্তা দিলেন সমালোচকদের প্রতিও।
Google Oneindia Bengali News

ফুটবলবিশ্ব এই দিনটি আর কোনওদিন দেখতে পাবে কিনা তার নিশ্চয়তা নেই। একদিকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, প্রতিপক্ষ দলে লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে ও নেইমার। রিয়াধে সেই প্রদর্শনী ম্যাচে রিয়াধ সিজন টিম বা সৌদি আরবের অল স্টার একাদশের বিরুদ্ধে ৫-৪ গোলে জিতেছে পিএসজি। যদিও এক ঘণ্টা মাঠে থেকেই মাতিয়ে দিয়েছেন রিয়াধ অধিনায়ক রোনাল্ডো। জোড়া গোল করে ম্যাচের সেরার পুরস্কারটিও পেয়েছেন।

কিং কোহলির প্রশংসা

কিং কোহলির প্রশংসা

ম্যাচের সেরার পুরস্কার নিয়ে রোনাল্ডোর ছবি দিয়ে বিরাট কোহলি লিখেছেন, ৩৮ বছর বয়সেও সর্বোচ্চ পর্যায়ে দারুণভাবে খেলে চলেছেন রোনাল্ডো। ফুটবল বিশেষজ্ঞরা বসে প্রতি সপ্তাহেই রোনাল্ডোর সমালোচনা করে থাকেন। রোনাল্ডো বিশ্বের অন্যতম সেরা দলের বিরুদ্ধে যে পারফরম্যান্স দেখিয়েছেন তাতে সেই সমালোচকদের মুখ আপাতত বন্ধ থাকবে। রোনাল্ডো ফুরিয়ে গিয়েছেন বলে অনেকে মন্তব্য করছিলেন। তাঁদের সেই কথাকেও হাসির খোরাক বলেই মনে করছেন কোহলি। উল্লেখ্য, রোনাল্ডোর ফুটবলের পাশাপাশি তাঁর ফিটনেসেরও অনুরাগী কোহলি। তাঁকেও অনেকে সমালোচনা করে থাকেন। কোহলি এখন ছন্দ ফিরে পেয়েছেন। ফলে রোনাল্ডোর সমালোচকদের বিঁধতে গিয়ে কিং কোহলি দ্ব্যর্থবোধক ভাষায় নিজের সমালোচকদেরও কটাক্ষ করলেন কিনা তা নিয়ে আলোচনা চলছে। অন্তত শেষ লাইনটি দেখে সেটাই মনে হচ্ছে অনেকের।

অনবদ্য রোনাল্ডো

অনবদ্য রোনাল্ডো

বিরাট কোহলি যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অনুরাগী সেই বিষয়টি কারও অজানা নয়। গতকালের ম্যাচে রোনাল্ডো ৬০ মিনিট খেলে ডাগআউটে ফিরে যান। তাঁর জোড়া গোলের সুবাদেই ২ বার পিছিয়ে পড়েও বিরতিতে ম্যাচটি ২-২ রাখতে সক্ষম হয় রিয়াধ। রিয়াধের দলটি গড়া হয়েছিল আল নাসের ও আল হিলালের ফুটবলারদের সমন্বয়ে। রোনাল্ডো এখন আল নাসেরের ফুটবলার। প্রথম গোলটি করেছিলেন পেনাল্টি থেকে। যার পর সিইউ সেলিব্রেশন করতে দেখা যায় সিআর সেভেনকে। বিরতির ঠিক আগে রোনাল্ডোর হেড পোস্টে লেগে ফিরে এলে ফিরতি বল থেকে কাঙ্ক্ষিত গোলটি করেন রোনাল্ডো।

মন জিতলেন সিআর সেভেন

খেলার শেষে রোনাল্ডো সকলের মন জিতে নেন একে একে নেইমার, এমবাপে ও মেসিকে আলিঙ্গন করে। ফুটবলপ্রেমীদের ধারণা, আর হয়তো মাঠে দেখা যাবে না রোনাল্ডো ও মেসির দ্বৈরথ। ফলে গতকালের ৯ গোলের দুরন্ত ম্যাচ উপভোগ করেছেন সকলেই। গতকালই রায়পুরে পৌঁছেছে ভারতীয় দল। বিরাট কোহলিও যে এই ম্যাটটি ফলো করেছেন সেটা পরিষ্কার তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখেই। রোনাল্ডোর উচ্ছ্বসিত প্রশংসাসূচক কোহলির ইনস্টাগ্রাম স্টোরি ভাইরাল হতে সময় নেয়নি।

উচ্ছ্বসিত অমিতাভ

এদিকে, পিএসজি বনাম রিয়াধ সিজন টিমের ম্য়াচটিতে প্রধান অতিথি ছিলেন অমিতাভ বচ্চন। তিনি দুই দলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হওয়ার সময় মেসি ও রোনাল্ডোর সঙ্গে কথা বলেন। পরে সেই অভিজ্ঞতার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বচ্চন লিখেছেন, রিয়াধে অনবদ্য এক সন্ধ্যা কাটালাম। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার সকলেই একসঙ্গে খেললেন। আমাকে ম্যাচটি উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। অতুলনীয় ম্যাচের সাক্ষী থাকলাম।

English summary
Virat Kohli Lashed Out At Football Experts Who Criticised Cristiano Ronaldo. Virat Kohli Heaps Praise On CR7 After His Performance Against PSG.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X