• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হাতাহাতিতে জড়ালেন কন্তে-টুচেল, চেলসি-টটেনহ্যাম ম্যাচ শেষে উত্তপ্ত স্ট্যামফোর্ড ব্রিজ

Google Oneindia Bengali News

রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচে স্ট্যমফোর্ড ব্রিজে মুখোমুখি হয়েছিল চেলসি এবং টটেনহ্যাম হটস্প্যার। সেই ম্যাচকে ঘিরেই উত্তপ্ত হয়ে উঠল ইংল্যান্ডের ফুটবল মহল। চেলসি বনাম টটেনহ্যাম ম্যাচ অমীমাংসিত থাকে ২-২ গোলে। ম্যাচের শেষে টটেনহ্যামের কোচ অ্যান্তিনোও কন্তে চেলসির কোচ থমাস টুচেলের সঙ্গে কোনও কোনও রকমে হাত মিলিয়ে ঝটকায় হাত টেনে বেরিয়ে যাওয়ার সময়ে কন্তের হাত টেনে ধরেন টুচেল।

হাতাহাতিতে জড়ালেন কন্তে-টুচেল, চেলসি-টটেনহ্যাম ম্যাচ শেষে উত্তপ্ত স্ট্যামফোর্ড ব্রিজ

যথার্থই করেছেন টুচেল। কন্তে যে ঔদ্ধত্যের সঙ্গে হাত মেলান তাতে এর থেকে ভাল ব্যবহার আর কিছু হতে পারেন না। এর পরই কন্তে আরও ক্ষেপে যান এবং তেড়ে যান টুচেলের দিকে। ছাড়বার পাত্র নন টুচেলও, আঙুল দিয়ে বুঝিয়ে দেন কথা হবে চোখে চোখ রেখে। এই কোচকে ঠেকাতে এগিয়ে আসেন লন্ডনের স্টেডিয়ামে সুরক্ষার দায়িত্বে থাকা আধিকারিকরা এবং দুই দলের সাপোর্ট স্টাফ এবং অন্যান্য সদস্যরা। মাঠ থেকে এগিয়ে আসেন দুই দলের ফুটবলাররা। উত্তপ্ত বাক্যবিনিময়ের মধ্যে কন্তেকে আরও ফুঁসতে দেখা যায়।

আসলে এ দিন চেলসির ঘরের মাঠে চেলসিকে হারিয়ে বদলা নিতে চেয়েছিলেন কন্তে। কিন্তু তা না হওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন ইতালিয়ান কোচ। ২০১৬ থেকে ২০১৮ পর্যন্ত চেলছির কোচ ছিলেন কন্তে কিন্তু তাঁর প্রশিক্ষণে চেলসির একের পর এক খারাপ পারফরম্যান্স, ক্লাব ম্যানেজমেন্টকে বাধ্য করে তাঁকে সরিয়ে দিতে। টুচেল আসার পর হাল ধরেন চেলসির। তাঁর কোচিং-এ ২০২০-২১ মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ জেতে চেলসি। ২০২১ সালে জেতে সুপার কাপ। অল্পের জন্য হাতছাড়া করে ফুটবল লিগ।

রবিবারের ম্যাচের ১৯ মিনিটে মার্ক কুকুরেলার পাস থেকে কালিদৌ কৌলিবেলির গোলে এগিয়ে যায় চেলসি। ৬৮ মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান পিয়েরে-এমিল হজবার্গ। ৭৭ মিনিটে রেসি জেমস গোল করে এগিয়ে দেন চেলসিকে। ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মিনিটে ইভান পেরিসিচের পাস থেকে হ্যারি কেন গোল করে টটেনহ্যামের হার বাঁচান এবং একই সঙ্গে কয়েক সেকেন্ড ম্যাচের বাকি থাকা অবস্থায় নিশ্চিত জয় ছিনিয়ে নেন চেলসির কাছ থেকে। ২ ম্যাচে একটি জয় এবং একটি ড্র করে ৪ পয়েন্ট সংগ্রহ টটেনহ্যামের। একই পরিসংখ্যান চেলসিরও।

English summary
Thomas Tuchel and Antonio Conte were involved in fight at the end of Tottenham Hotspur vs Chelsea match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X