• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেয়ের সঙ্গে 'অন্তরঙ্গ' রোনাল্ডো! ফ্যানের আপত্তিকর টুইটের তিরস্কার করলেন বিশ্বকাপার

  • |

ফুটবল কেরিয়ারে একাধিক বান্ধবীর সঙ্গে রোনাল্ডোর গনগনে যৌনজীবন বারবার আলোচনায় আসত। এখন অবশ্য সেই রোনাল্ডো খানিক শান্ত। বান্ধবী জর্জিনা রড্রিগেজের সঙ্গে সিআর সেভেন কবে বিয়ের বন্ধনে বাঁধা পড়বেন জানা নেই! তবে জর্জিনাকে পাওয়ার পর ঘনঘন প্রেমে পড়া থেকে সরে এসেছেন ক্রিশ্চিয়ানো। ফুটবল আর সুখের সংসার নিয়েই ব্যস্ত পর্তুগিজ তারকা।

নিজের লাল অন্তর্বাসের রহস্য ফাঁস করলেন রণবীর সিং

নিজের লাল অন্তর্বাসের রহস্য ফাঁস করলেন রণবীর সিং

এর আগে করনের এই অনুষ্ঠানে শাহরুখ খান এবং আলিয়া ভট অতিথি হিসাবে এসেছিলেন। তখন শাহরুখ করনকে রণবীর সিংয়ের কাছে প্রশ্ন রাখতে বলেছিলেন, বেফিরকে ছবিতে কি রণবীর প্যাড দেওয়া লাল আন্ডারওয়্যার পরেছিলেন।

রণবীরকে এই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে তিনি হাসতে হাসতে বলেন, "আমি আসলে প্রোডাকশনের খরচ বাঁচানোর চেষ্টা করছিলাম। না হলে আমার লাল লঙ্কার উপর স্পেশ্যাল এফেক্টে খরচ পড়ে যেত অনেক।"

রোনাল্ডোকে নিয়ে তির্যক মন্তব্য

রোনাল্ডোকে নিয়ে তির্যক মন্তব্য

এর মাঝেই মেয়ের সঙ্গে ফিটনেস চর্চার একটি ছবি পোস্ট করেছিলেন। যা দেখে অতিবড় রোনাল্ডো সমালোচক এক আপত্তিকর মন্তব্য করে বসেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হট্টগোল।

বন্ধুর প্রেমিকার সঙ্গে শুয়েছিলেন রণবীর কাপুর

বন্ধুর প্রেমিকার সঙ্গে শুয়েছিলেন রণবীর কাপুর

অনুষ্ঠানের র‌্যাপিড ফায়ার রাউন্ডে যোগ দেন অর্জুন কাপুরও। অর্জুন প্রশ্ন করেন, রণবীর বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে কখনও শুয়েছেন কিনা। তাতে হাসতে হাসতে রণবীর কাপুর বলেন হ্যাঁ, হ্যাঁ। অর্জুন হাসতা হাসতে বলেন, আমারগুলোর একটাও নয় তো?

কী পোস্ট করেছিলেন সিআর সেভেন

নিজের ইনস্টাগ্রামে ফিটনেস চর্চার ছবি পোস্ট করেন রোনাল্ডো। যেখানে তাঁর মেয়ে এসে বাবার কোলে চেপে বসে। মেয়ে যাই খুনসুটি করুক না কেন, সাধনা থেকে নড়েননি রোনাল্ডো। মেয়ে বুকের উপর চেপে বসা অবস্থাতেই ক্রাঞ্চ ব্যায়াম করতে থাকেন। সেই ভিডিও পোস্ট করে রোনাল্ডো লেখেন 'অজুহাত নয়!' এমন পোস্টে বুঝে নিতে অসুবিধে হওয়ার কথা নয় যে চাইলে সন্তানের আবদার সামলেও ফিটনেসে মন দেওয়া যায়, এটাই বোঝাতে চাইলেন রোনাল্ডো।

ক্যাটরিনার গানের তালে দুই রণবীরের নাচ

ক্যাটরিনার গানের তালে দুই রণবীরের নাচ

ক্যাটরিনা কাইফের চিকনি চামেলি গানের তালে নাচার সময় কে জিতল জানেন? ক্যাটের প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর নয়, বরং সবাইকে মাতিয়ে দিলেন রণবীর সিং।

আপত্তিকর মন্তব্য

রোনাল্ডোর বুকের উপর তাঁর মেয়েকে দেখে, আপত্তিকর মন্তব্য করে সমালোচক ফ্যান টুইটে লেখেন মেয়ের সঙ্গে সেক্স করছেন রোনাল্ডো।

রণবীর কাপুরকে ঠিক করে বসতে বললেন করন জোহর

রণবীর কাপুরকে ঠিক করে বসতে বললেন করন জোহর

রণবীর কাপুর বসার সময় হাত যেখানে রেখেছিলেন তা দেখে করণ রণবীরকে ঠিক করে বসতে বলেন। তাতে রণবীরের চটজলদি উত্তর তবে কি তোমার কোলে বসব?

প্রতিবাদে বিশ্বকাপার যার লিখলেন

এমন আপত্তিকর টুইটে পাল্টা দিয়ে ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপজয়ী পেসার জোফরা আর্চার লিখেছেন , 'এই ধরনের কুরুচিকর টুইটটি ডিলিট করুন।'

সম্পর্কের 'স্পেস' নিয়ে রনবীর কাপুর

সম্পর্কের 'স্পেস' নিয়ে রনবীর কাপুর

আপাতত কোনও গার্লফ্রেন্ড নেই রণবীর কাপুরের। সিঙ্গল স্ট্যাটাস তাঁর। তা নিয়ে যে তিনি খুশি তা জানিয়ে দিলেন নিজেই।

তবে সম্পর্কে স্পেস (জায়গা) দেওয়া নিয়ে রণবীর কাপুরের মজাদার মন্তব্য , 'সিঙ্গল থাকাটা বোরিং, যদি স্পেস (মহাকাশ) চাও তাহলে নাসা-য় যোগ দাও।'

English summary
Ronaldo seen working out with daughter, Jofra Archer ask fan to delete terrible post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X