• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে উপভোগ্য লড়াই, রাহুল ভেকের গোলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি

Google Oneindia Bengali News

আইএসএলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা দলের সঙ্গে পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নিল লিগশীর্ষে থাকা গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। ফতোরদায় এদিনের ম্যাচে একমাত্র গোলটি করেন রাহুল ভেকে। তুল্যমূল্য লড়াইয়ে চলতি আইএসএলের অন্যতম উপভোগ্য ম্যাচের সাক্ষী থাকলেন ফুটবলপ্রেমীরা। পঞ্চম জয় ছিনিয়ে নিল মুম্বই সিটি এফসি।

রাহুল ভেকের গোলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি

এবারের আইএসএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে পরাজয়ের পর থেকে জিতেই চলেছে মুম্বই সিটি এফসি। অন্যদিকে, চেন্নাইয়িন এফসি এদিনের ম্যাচের আগে অবধি অপরাজেয়ই ছিল। প্রথম আধ ঘণ্টা দাপট নিয়েই খেলতে থাকে মুম্বই সিটি এফসি। কিন্তু জলপানের বিরতির পরই অন্য মেজাজে ধরা দেয় চেন্নাইয়িন এফসি। হাফ টাইমের আগে অবধি মুম্বই সিটির অর্ধে বেশিরভাগ সময়টাই বল রেখে আক্রমণ গড়ে তোলার চেষ্টা চালাতে থাকেন চেন্নাইয়িন এফসির ফুটবলাররা। প্রাণবন্ত প্রথমার্ধে অবশ্য কোনও দলই বল জালে জড়াতে পারেননি। তবে যেভাবে খেলা চলছিল তাতে যে কোনও সময় যে কোনও দলই এগিয়ে যেতেই পারত।

রাহুল ভেকের গোলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি

দ্বিতীয়ার্ধে অবশ্য তুলনামূলক বেশি আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে মুম্বই সিটি এফসি। তবে রক্ষণ মজবুত ছিল চেন্নাইয়িন এফসিরও। কিন্তু তাতেও আক্রমণের রাস্তা থেকে সরেনি মুম্বই সিটি। ওপেন প্লে থেকে গোল না এলেও ৮৬ মিনিটের মাথায় চেন্নাইয়িন এফসির জালে বল জড়ান রাহুল ভেকে। আহমেদ জাহৌয়ের ফ্রি কিকের দিকে নজর ছিল ভেকের। বিশাল কাইথ পাঞ্চ করে বল বিপন্মুক্ত করার প্রয়াস চালিয়েও সফল হননি। হেডে জয়সূচক গোলটি করে যান ভেকে। গোলকিপারের বাঁদিক দিয়ে বল গোললাইন পেরিয়ে যায়। চেন্নাইয়িন এফসিও দারুণ লড়াই চালায়। লালিয়ানজুয়ালা ছাংতে বেশ কিছু পজিটিভ আক্রমণ তৈরি করছিলেন। তবে তাঁকে তুলে নেওয়ার পর চেন্নাইয়িনের আক্রমণের ধার কিছুটা হলেও কম পরিলক্ষিত হয়। গোল হজমের পরও সমতা ফেরানোর ভালো সুযোগ তৈরি করতে পারেনি তারা।

রাহুল ভেকের গোলে চেন্নাইয়িন এফসিকে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি

এদিনের জয়ের ফলে ৬ ম্যাচে ১৫ পয়েন্ট হলো মুম্বই সিটি এফসির। সমসংখ্যক ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা জামশেদপুর এফসির ঝুলিতে ১১ পয়েন্ট। টুর্নামেন্টে সবচেয়ে বেশি ১৭টি গোল এখনও অবধি করেছে মুম্বই সিটি এফসি, গোল হজম করেছে ৭টি। ফলে গোলপার্থক্যেও সব দলের থেকে অনেক এগিয়ে গতবারের চ্যাম্পিয়নরা। ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রইল চেন্নাইয়িন এফসি। ম্যাচের সেরার পুরস্কারটি পেয়েছেন গোলদাতা রাহুল ভেকে। কাল আইএসএলে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে খেলবে এটিকে মোহনবাগান।

English summary
Mumbai City FC's Dream Run Continues With The Help Of Rahul Bheke's Goal. Chennaiyin FC Which Suffers First Defeat In The Ongoing ISL.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X