• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'যখন লিও হাসে, তখন গোটা দল হাসে', বিশ্ব ফুটবলের মহা নক্ষত্রকে সামনে থেকে দেখে অভিভূত পিএসজি বস

Google Oneindia Bengali News

নয়া মরসুমে লিগা ১-এর প্রথম ম্যাচেই মেসি ম্যাজিকে গোটা স্টিডায়মকে মোহিত করে দিয়েছিলেন লিওনেল। তাঁর বাঁধিয়ে রাখার মতো দু'টি গোল এবং গোলের পাসে মুগ্ধ গোটা প্যারিস, ফ্রান্স সহ পুরো বিশ্ব। বিশ্ব ফুটবলের মহাতারকাকে সামনে থেকে দেখে ঘোর কাটাতে পারছেন না পিএসজি'র নতুন কোচ ক্রিস্টোফ গালটায়ার।

গ্ল্যাটিয়ারের মন্তব্য:

গ্ল্যাটিয়ারের মন্তব্য:

ক্লেলমঁর ফুটের বিরুদ্ধে মেসি ম্যাজিক দেখার পর গ্ল্যাটিয়ার বলেছেন, "ও কতটা ভাল ফুটবলার তা নিয়ে অবাক হওয়ার অবকাশ নেই। কারণ যখন আপনার এই রকম রেকর্ড থাকবে, এত ম্যাচ খেলে ফেলবেন, এতগুলো ট্রফি থাকবে, এগুলোর কারণ একটাই সেটি হল আপনি যথেষ্ট বড় মানের একজন প্রফেসনাল। ও সব কিছুই জিতেছে। বিশ্বকাপ হাতছাড়া হলেও ক্লাব পর্যায়ে ও সব জিতেছে। ব্যক্তিগত পুরস্কার জিতেছে, কিন্তু তবুও সন্তুষ্ট নয়, তৃপ্ত হওয়া থেকে অনেক দূরে। যখন লিও হাসে তখন গোটা দল হাসে।"

ক্লেরমঁর ফুটের বিরুদ্ধে মেসির পারফরম্যান্স:

ক্লেরমঁর ফুটের বিরুদ্ধে মেসির পারফরম্যান্স:

ম্যাচের ৯ মিনিটে মেসির পাস থেকে করা গোলে পিএসজি'কে এগিয়ে দেন নেইমার। গোটা ম্যাচে তাঁর ঝড় অব্যহত থাকলেও গোলের ঝড় তোলার জন্য মেসি বেছে নেন শেষ দশ মিনিটকে। ৮০ মিনিটে নেইমারের পাস থেকে বিশ্বমানের গোলটি করে যান তিনি। ম্যাচে ৮৫ মিনিটে লিয়ান্দ্রো পারিডেসের পাস থেকে দ্বিতীয় গোলটি করেন ফুটবল যুবরাজ। দুর্ধর্ষ ব্যাকভলিতে গোলটি করেন মেসি। তাঁর এই গোলের রেশ দীর্ঘ দিন বজায় থাকবে ফুটবলপ্রেমীদের মনে।

পিএসজি'তে এখনও পর্যন্ত মেসির কেরিয়ার:

পিএসজি'তে এখনও পর্যন্ত মেসির কেরিয়ার:

২০২১-২২ মরসুমের শুরুতে বার্সেলোনাকে বিদায় জানিয়ে লিওনেল মেসি সই করেন পিএসজি'তে। প্রথম মরসুমে সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে ৩৪ ম্যাচে ১১ গোল করেন মেসি। পিএসজি'র হয়ে প্রথম মরসুমে লিগা ১ চ্যাম্পিয়ন হন মেসি। নতুন মরসুমে লিগা ১-এর প্রথম ম্যাচে পিএসজি'র প্রথম ম্যাচে ক্লেরমঁর এফসির বিরুদ্ধে জোড়া গোল করেন আর্জেন্টিনার মহাতারকা।

আধুনিক ফুটবলারদের অধিকাংশেরই আদর্শ লিওনেল মেসি:

আধুনিক ফুটবলারদের অধিকাংশেরই আদর্শ লিওনেল মেসি:

অতীতেও বহু তরুণ ফুটবলারকে বলতে শোনা গিয়েছে তাঁদের আদর্শ লিওনেল মেসি। রোনাল্ডো বা মেসির মধ্যে কাউকে বেছে নিতে বলা হলে অধিকাংশ সময়ে মেসিকেই বেছে নিতে দেখা গিয়েছে। এই একই রকম ঘটনার পুনঃরাবৃত্তি ঘটল যখন প্রাক্তন আর্সেনাল তারকা এবং বর্তমানে বার্সেলোনার আক্রমণের অন্যতম ভরসা পিয়েরে-এমেরিক আউবামিয়াংকে জিজ্ঞাসা করা হয় মেসি এবং রোনাল্ডোর মধ্যে তাঁর পছন্দে খেলোয়াড় কে? বিশেষ না ভেবেই তিনি জানিয়ে দেন লিওনেল মেসি।

মাদ্রিদে কি ফিরছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো, মুখ খুললেন রিয়াল প্রেসিডেন্টমাদ্রিদে কি ফিরছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো, মুখ খুললেন রিয়াল প্রেসিডেন্ট

English summary
PSG boss Christophe Galtier heaped praise on Lionel Messi. Lionel Messi's magic was seen as usual again against the match Clemont Foot in the ligue 1 opener for PSG.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X