• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে ডেরিক পেরেরার এফসি গোয়াকে রুখে দিল ওডিশা এফসি

Google Oneindia Bengali News

চলতি আইএসএলের ম্যাচে হেড কোচ হিসেবে প্রথমবার দল নামিয়েছিলেন ডেরিক পেরেরা। প্রথমার্ধের শেষে তাঁর দল এগিয়েও ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে ওডিশা এফসি সমতা ফেরানোয় এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দুই দলকে। তবে এদিনের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা ভালোই লক্ষ্য করা গিয়েছে।

ডেরিক পেরেরার এফসি গোয়াকে রুখে দিল ওডিশা এফসি

প্রথমার্ধে যেমন এফসি গোয়া আধিপত্য নিয়ে খেলতে থাকে, তেমনই দ্বিতীয়ার্ধে তাদের টেক্কা দেয় ওডিশা এফসি। প্রথম থেকেই গোল ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে একের পর আক্রমণ শানাতে থাকে এফসি গোয়া। গোয়া যেমন আক্রমণ তুলে আনতে থাকে, তেমনই শুরু থেকে রক্ষণ সামলে প্রতি-আক্রমণে যাওয়ার কৌশল নিয়ে খেলছিল ওডিশা। গোলের জন্য গোয়াকে অপেক্ষা করতে হয় ৪২ মিনিট পর্যন্ত। ইভান গঞ্জালেজের গোলে বিরতিতে এগিয়ে ছিল ডেরেক পেরেরার দল। আলবার্তো নগুয়েরার মাপা ফ্রি কিক থেকে গোলটি করেন গঞ্জালেজ। ওডিশা এফসির গোলকিপার প্রথমার্ধে নগুয়েরার দুটি শট ভালোভাবে বাঁচানোয় ১-০ গোলেই এগিয়ে ছিল গোয়া।

ডেরিক পেরেরার এফসি গোয়াকে রুখে দিল ওডিশা এফসি

দ্বিতীয়ার্ধে গোল শোধ করতে ওডিশার মরিয়াভাব পরিলক্ষিত হতে থাকে। ৫৩ মিনিটে জোনাথাসের গোলে সমতা ফেরায় ওডিশা। এরপরও কয়েকটি সুযোগ তৈরি করেছিল ওডিশা, কিন্তু কাজের কাজ হয়নি। এফসি গোয়ার সৌভাগ্য ডিলান ফক্সের হেডে আত্মঘাতী গোল হয়নি। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমেও আরিদাই সুয়ারেজ ও লিরিডন ক্রাসনিকি ভালো আক্রমণ তুলে আনলেও সেই সুযোগের সদ্ব্যবহার করে জয়সূচক গোল করতে পারেনি ওডিশা এফসি। দ্বিতীয়ার্ধে নিষ্প্রভই দেখিয়েছে এফসি গোয়ার খেলা। আর সেই সুযোগেই প্রেসিং ফুটবল খেলে চাপ বাড়ানোর কাজটা করে গিয়েছে ওডিশা এফসি।

ডেরিক পেরেরার এফসি গোয়াকে রুখে দিল ওডিশা এফসি

এই ড্রয়ের ফলে সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রইল ওডিশা এফসি। সমসংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে এফসি গোয়া। ২৯ ডিসেম্বর এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে ডেরেক পেরেরার দল। তার আগের দিন ওডিশা এফসির সামনে হায়দরাবাদ এফসি। আগামীকাল বড়দিন, আইএসএলে কোনও ম্যাচ রাখা হয়নি। রবিবার কেরালা ব্লাস্টার্স খেলবে জামশেদপুর এফসির বিরুদ্ধে।

English summary
Odisha FC And FC Goa Shared Points After 1-1 Draw In Their ISL Match At The Tilak Maidan In Goa. FC Goa Was Leading At Half Time With Ivan Gonzalez's Goal As Odisha Equalized Through Jonathas's Goal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X